রাতে জামায়াত নেতার মেয়ের ঘরে প্রবেশ, প্রেমিক শিবির নেতা কারাগারে

| আপডেট :  ৩১ আগস্ট ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩১ আগস্ট ২০২১, ০৬:০৯ পূর্বাহ্ণ

উপজেলায় জামায়াত নেতার স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্থানীয় শিবির নেতা হামিদুর রহমান আজাদকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ফেনীর সোনাগাজীতে। সোমবার (৩০ আগস্ট) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, রোববার (৩০ আগস্ট) রাতে বগাদানা ইউনিয়নে ওই স্কুলছাত্রীর বাড়িতে জন্মদিনের উপহার দিতে গিয়ে তাদের ঘরের একটি কক্ষে লুকিয়ে থাকেন আজাদ। রাত ১টার দিকে ওই ছাত্রীর বাবা জামায়াত নেতা ও তার ছেলে টের পেয়ে তাকে আটক করে। পরে বেধড়ক পিটিয়ে ঘরের সামনে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে রাখেন।

এমনকি এই ঘটনার জামায়াত নেতার ছেলে একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন। সেখানে লেখা হয়েছে, স্বর্ণ চোর রাত ৩টায় দরজা ভেঙে ঘরে ঢুকেছে। পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি। মুহূর্তের মধ্যে সেটি ভাইরাল হয়ে যায়। পরে এ সংবাদ পেয়ে পুলিশ আজাদকে তাদের হেফাজতে নেয়।

এদিকে, মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, মেয়েকে প্রাইভেট পড়ানোর সুবাদে অভিযুক্তের সঙ্গে তার পরিবারের সখ্যতা গড়ে ওঠে। এ সুযোগে সে তার কিশোরী মেয়েকে প্রেমের ফাঁদে ফেলার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে বিষয়টি আমার পরিবার জানতে পেরে তাকে প্রাইভেট পড়ানো থেকে অব্যাহতি দেয়া হলে সে ক্ষিপ্ত হয়। এরই জেরে রোববার (২৯ আগস্ট) গভীর রাতে অভিযুক্ত তার বাড়িতে চুপিসারে প্রবেশ করে মেয়ের কক্ষে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে শারীরিক নির্যাতন করে। পরিবারের সদস্যরা টের পেয়ে তাকে আটক করলে স্থানীয় জনতা জানতে পেরে তাকে রশি দিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বেঁধে রাখে।

এ বিষয়ে, সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম বলেন, স্কুলছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে আজাদকে খুঁটির সঙ্গে বেঁধে ফেসবুকে ছবি ছড়িয়ে দেয়ায় ওই ছাত্রীর ভাইকেও গ্রেপ্তার করা হয়েছে।