পদ্মা সেতুতে ফের ধাক্কা, ভেঙেছে ফেরির মাস্তুল - বাংলা একাত্তরপদ্মা সেতুতে ফের ধাক্কা, ভেঙেছে ফেরির মাস্তুল - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৫০ পূর্বাহ্ন

পদ্মা সেতুতে ফের ধাক্কা, ভেঙেছে ফেরির মাস্তুল

পদ্মা সেতুতে ফের ধাক্কা, ভেঙেছে ফেরির মাস্তুল

আবারও পদ্মা সেতুতে ফেরির ধাক্কা দেয়ার ঘটনা ঘটেছে। তবে এবার পিলারে নয়, পদ্মাসেতুর স্প্যানে ধাক্কা দেয়ার ঘটনা ঘটেছে। আর এতে ফেরির মাস্তুল ভেঙে গিয়েছে।

জানা গেছে, এবার পদ্মা সেতুর ৩ ও ৪ নম্বর খুঁটির মাঝখানে স্প্যানের সঙ্গে বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নামে একটি ফেরির ধাক্কা লেগেছে। এতে সেতু ক্ষতিগ্রস্ত বা হলেও ফেরীর মাস্তুল ভেঙে গেছে। বিআইডব্লিউটিসি এ খবর জানিয়েছে।

এদিকে এর আগেও দুইবার পদ্মাসেতুর পিলারে ধাক্কা লাগার ঘটনা ঘটেছে। ফেরী চালকদের মতে পদ্মার প্রবল স্রোত এবং ফিটনেসবিহীন ফেরীর কারণে মূলত চালকরা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং সেতুতে ধাক্কা দেয়ার ঘটনা ঘটে।

বার্সেলোনার খেলোয়াড়ের ফেসবুক পেজেও শ্যামলের সংলাপ!
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন বাংলাদেশ রেলওয়ের কর্মচারী শ্যামল নামের এক ব্যক্তি। তার বাংলা ইংরেজি মিশ্রিত সংলাপ হ্যাভ অ্যা রিলাক্স, সি ইউ নট ফর মাইন্ড দেখা যাচ্ছে প্রায় সর্বত্র।
তবে সেই সংলাপ যদি সীমানা ছাড়িয়ে ফুটবল অঙ্গনে ছড়িয়ে পড়ে তাহলে সেটি বিস্ময়কর ই বটে। তবে এমনটাই ঘটেছে বলে মনে করছেন নেটিজেনরা। স্পেনের জাতীয় দলের মিডফিল্ডার ও বার্সেলোনার খেলোয়াড় পেড্রি গঞ্জালেজের ফেসবুক পেইজে একটি একটি ছবি পোস্ট করা হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে, গঞ্জালেজ গোলরক্ষকের ভূমিকায় রয়েছেন। আর বার্সেলোনায় ফিরে আসা গোলরক্ষক মার্ক অ্যান্ড্রিউ স্টেগেনকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘প্রিয় স্টেগেন, হ্যাভ অ্যা রিলাক্স, সি ইউ নট ফর মাইন্ড, জাস্ট চিল।’
আর এই পোস্ট দেখে চক্ষু চড়কগাছ দেশীয় সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীদের। হবেই না কেন? মেসির সদ্য সাবেক সতীর্থ’র ফেসবুক পেইজে যদি দেশের একজন মানুষের বিষয় উঠে আসে তাহলে সেটা তো বিস্ময়েরই বটে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com