জিয়ার লাশ পেলে নাকে খত দেবেন মুক্তিযুদ্ধ মন্ত্রী - বাংলা একাত্তরজিয়ার লাশ পেলে নাকে খত দেবেন মুক্তিযুদ্ধ মন্ত্রী - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১৪ অপরাহ্ন

জিয়ার লাশ পেলে নাকে খত দেবেন মুক্তিযুদ্ধ মন্ত্রী

জিয়ার লাশ পেলে নাকে খত দেবেন মুক্তিযুদ্ধ মন্ত্রী

ডিএনএ টেস্ট করে জিয়ার মাজারে তার অস্তিত্ব পাওয়া গেলে নাকে খত দিয়ে ক্ষমা চাইবেন বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। জাতীয় প্রেস ক্লাবে মুক্তিযুদ্ধ প্রজন্ম কেন্দ্রীয় সংসদের আয়োজনে সোমবার (৩০ আগস্ট) ‘বঙ্গবন্ধুর আদর্শ হত্যা রোধে করণীয়’ শীর্ষক এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

এসময় মন্ত্রী বলেন, আমরা শুধুমাত্র বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের বিচার করতে পেরেছি। কিন্তু খুনের নেপথ্যে যারা ছিলেন, তাদের খুঁজে বের করা হচ্ছে না। এসময় জিয়াউর রহমানের লাশের বিষয়ে প্রশ্ন তুলে তিনি বলেন, বিএনপি জিয়ার লাশের খোঁজ পেয়েছেন। তাহলে ছবি কোথায়?

ব্যক্তি জিয়ার সঙ্গে তার কোনো অভিযোগ নাই উল্লেখ করে তিনি বলেন, ব্যক্তি জিয়ার সাথে আমার কোনো অভিযোগ নেই কিন্তু প্রকৃত ইতিহাসের স্বার্থে এই সত্য সকলের জানা দরকার।’

প্রেসক্লাব কতৃক আয়োজিত এ আলোচনা সভায় মুখ্য আলোচক ছিলেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস। এছাড়া অতিথি হিসেবে ছিলেন বীর বিক্রম মাহবুব উদ্দিন আহমেদ ও বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ পাটওয়ারী প্রমুখ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com