মুশফিককে টপকে সাকিবের কাছাকাছি পরীমণি - বাংলা একাত্তরমুশফিককে টপকে সাকিবের কাছাকাছি পরীমণি - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন

মুশফিককে টপকে সাকিবের কাছাকাছি পরীমণি

মুশফিককে টপকে সাকিবের কাছাকাছি পরীমণি

ক্রিকেটার সাকিব আল হাসান ও পরীমণি দুইজন দুই জগতের তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেশের খেলোয়াড়দের মধ্যে সবচেয়ে বেশি অনুসারী বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের। অন্যদিকে বিনোদন অঙ্গনে সর্বোচ্চ অনুসারী পরীমণির। এতো দিন সাকিবের ধারের কাছেও ছিলেন না পরী।

তবে এখন তিনি আর বেশি পিছিয়ে নেই। মুশফিকুর রহিমকে টপকে সাকিবের কাছাকাছি চলে গিয়েছেন পরীমণি। এ রিপোর্ট লেখা পর্যন্ত মুশফিকুর রহিমের অনুসারী ১ কোটি ২৯ লাখ ৫ হাজার ৪৩৫ জন। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের অনুসারী সংখ্যা ১ কোটি ৪৭ লাখ ৫৮ হাজার ৫৫০। অন্যদিকে চিত্রনায়িকা পরীমণির অনুসারী সংখ্যা ১ কোটি ৪২ লাখ ৪৪ হাজার ৯০৭ জন।

মুশফিককে টপকে সাকিবের কাছাকাছি পরীমণি জানা গেছে, চলতি বছরের জুনের প্রথম দিকে পরীমণির অনুসারী ছিলো ১ কোটি ১৭ লাখ। ৭ জুনের বোট ক্লাব কাণ্ড ও ৪ আগস্টের গ্রেফতারের পর দুই মাসে ফেসবুকে পরীমণির অনুসারী বেড়েছে প্রায় ২৫ লাখ। দেশের বিনোদন অঙ্গনের আর কোনো তারকাশিল্পীর এতো অনুসারী নেই।

এর আগে বাংলাদেশের একমাত্র অভিনেত্রী হিসেবে যুক্তরাষ্ট্রের বিজনেস ম্যাগাজিন ফোর্বসের ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকায় জায়গা করে নিয়েছিলেন পরীমণি। প্রসঙ্গত, প্রথম সিনেমা ভালোবাসা সীমাহীন থেকেই আলোচিত পরীমণি। প্রথম সিনেমা মুক্তির আগেই দুই ডজনের বেশি সিনেমায় চুক্তিবদ্ধ হন।

তখন থেকেই জীবনাচরণ ও খামখেয়ালিপনার জন্য আলোচিত-সমালোচিত এই নায়িকা। বর্তমানে মাদক মামলায় কাশিমপুর কারাগারে আছেন পরীমণি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com