পরকীয়া, মাদক থেকে উদ্যাম যৌনতা,অবশেষে সামনে এল গায়ক নোবেলের কুকীর্তি - বাংলা একাত্তরপরকীয়া, মাদক থেকে উদ্যাম যৌনতা,অবশেষে সামনে এল গায়ক নোবেলের কুকীর্তি - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:০১ অপরাহ্ন

পরকীয়া, মাদক থেকে উদ্যাম যৌনতা,অবশেষে সামনে এল গায়ক নোবেলের কুকীর্তি

পরকীয়া, মাদক থেকে উদ্যাম যৌনতা,অবশেষে সামনে এল গায়ক নোবেলের কুকীর্তি

একটা সময় বাংলাদেশের যুবক নোবেল এদেশে এসে ‘সারেগামাপা’ নামক গানের রিয়্যালিটি শোতে নাম লেখান। এই মঞ্চ থেকেই বিশেষভাবে জনপ্রিয় হয়ে ওঠেন নোবেল। যখন ভারতে আসেন তখন থেকেই এই সঙ্গীতশিল্পী সমালোচিত। তার বেলাগাম বক্তব্য সর্বদা তাকে চর্চায় রেখেছে।

বহুবার সংবাদের শিরোনাম এসেছেন তিনি। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুরুচিকর পোস্ট করেন এই সঙ্গীত শিল্পী। তার কথায়,”বড়দের থেকেই বেয়াদবি শিখেছি”। কিছুদিন আগেও স্ত্রীর প্রেগন্যান্সি নিয়ে ভুয়ো পোস্ট করেন ফেসবুক পেজে। এমনকি এরও কিছুদিন আগে নিজের রক্তাক্ত ক্ষত-বিক্ষত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নোবেল।

এবং সেদিন তার দাবী ছিল, ‘আমার মোটরসাইকেলের সামনে হঠাৎ করেই একজন বয়স্ক লোক অসতর্কভাবে চলে আসে। তাকে বাঁচাতে গিয়ে আমি আহত হই।’এবারে তিনি আরো কিছু ধাপ এগিয়ে বেয়াদপি দেখলেন। এইবার পরকীয়া-মাতলামি পর্যন্ত পৌঁছেছে নোবেলের আচরণ। হ্যাঁ, এবার বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানো-সহ একাধিক অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে।

ব্যাপার হল, চলতি মাসের ২৫ তারিখ ফেসবুকে বান্দরবন ভ্রমণের একটি ছবি পোস্ট করেন গায়ক নোবেল। সেখানে তাঁর সঙ্গে দেখা যায় এক মহিলাকে। সেখানে মাদক সেবন করতে দেখা যায় বিতর্কিত শিল্পীকে। জানা যায় এই মহিলা একজন এয়ার হোস্টেস এবং তাঁর থেকেই মাদক আনেন নোবেল।

এরপর এও জানা যায়, বান্দরবনের রুমা বাসস্টেশন এলাকায় যে হোটেল বুক করেছিলেন নোবেল, সেখানে এই ছবির বান্ধবীকে স্ত্রী বলে পরিচয় দিয়েছিলেন। এমনকি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে দুর্ব্যবহার করেন, এবং মাতলামি পর্যন্ত করেন নোবেল ও ওই মহিলা। অবশ্য, আপনি যদি ছবিগুলি খুঁজতে চান, পাবেন না। কারণ এই ঘটনা ভাইরাল হওয়ার পর থেকে তিনি সব ছবি মুছে ফেলেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com