জেলের ভাগ্য খুলে দিলো বোয়াল মাছ - বাংলা একাত্তরজেলের ভাগ্য খুলে দিলো বোয়াল মাছ - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন

জেলের ভাগ্য খুলে দিলো বোয়াল মাছ

জেলের ভাগ্য খুলে দিলো বোয়াল মাছ

নদীতে জাল ফেলেছিলেন ইলিশ মাছ ঊরতে। তবে ইলিচ মাছ নয় জেলের ভাগ্য সুপ্রসন্ন করে দিলো বোয়াল মাছ। ঘটনাটি ঘটেছে রাজবাড়ীতে। পলাশ হালদার নামের এক জেলে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার কামারডাঙ্গী এলাকায় পদ্মা নদীর মোহনায় ইলিশ ধরতে জাল ফেলেছিলেন।

তবে তার জালে ইলিশ ধরা না পড়ে ধরা পড়েছে ১৬ কেজি ওজনের বিশাল একটি বোয়াল মাছ। সোমবার (৩০ আগস্ট) ভোর ৬টার দিকে মাছটি জালে ধরা পড়ে। পরে তিনি মাছটি দৌলতদিয়া ৫ নং ফেরিঘাটের পাশে অবস্থিত মৎস্য আড়তে নিয়ে এলে শাকিল-সোহান মৎস্য আড়তের মালিক সম্রাট শাহজাহান শেখ ২২০০ টাকা কেজি দরে মোট ৩৫ হাজার ২০০ টাকায় বিক্রি করেন।।

জেলে পলাশ হালদার বলেন, রাতে ট্রলার নিয়ে গোয়ালন্দের পদ্মায় ইলিশ মাছ ধরতে যাই। কিন্তু ইলিশ পাইনি। ভোরের দিকে কামারডাঙ্গী এলাকায় জাল ফেললে ভাগ্যগুণে এই বিশাল আকৃতির বোয়াল মাছটি পাই। মাছটি পেয়ে আমি অনেক খুশি।

শাকিল-সোহান মৎস্য আড়তের মালিক মাছ ব্যবসায়ী সম্রাট শাজাহান শেখ বলেন, পদ্মার বড় বোয়ালের চাহিদা অনেক। তাই বেশি দাম হলেও মাছটি কিনে রাখি। মোবাইলে যোগাযোগ করে মাছটি ফরিদপুরের মধুখালির এক ব্যবসায়ীর কাছে ২৩০০ টাকা কেজি দরে মোট ৩৬ হাজার ৮০০ টাকায় বিক্রি করেছি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com