শাকিব খানের স্ট্যাটাসে এ কেমন মন্তব্য ওমর সানীর!

| আপডেট :  ২৯ আগস্ট ২০২১, ১১:৩৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৯ আগস্ট ২০২১, ১১:৩৭ পূর্বাহ্ণ

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। নিয়মিত পোস্ট দিয়ে ভক্ত-অনুরাগীদের কৌতূহল মেটান। নিজের ছবির ভিডিওক্লিপ ও নানা তথ্য শেয়ার করেন। তা ছাড়া কিংবদন্তিদের জন্মদিবস, মৃত্যুদিবস নিয়েও ফেসবুকে লেখেন।

শনিবার রাতে তেমনই একটি স্ট্যাটাস দিয়েছেন শাকিব খান, যেখানে মজার এক কমেন্ট করে নেটিজেনদের নজর কেড়েছেন ঢাকাই ছবির আরেক অভিনেতা ওমর সানী।

তাই সেই কমেন্ট নিয়ে ফেসবুকে রীতিমতো চর্চা চলছে। শনিবার রাতে শাকিব তার ভেরিফায়েড ফেসবুক পেজে নিজের একটি সাদাকালো ছবি পোস্ট করে ইংরেজিতে একটি ক্যাপশন দেন।

বাংলায় যার অর্থ দাঁড়ায়— সবসময় মনে রাখবেন আপনার বর্তমান গন্তব্যই আপনার চূড়ান্ত গন্তব্য নয়; সেরাটা এখনও আসতে বাকি আছে— ধৈর্য ধর! সেই পোস্টের নিচে ওমর সানী লেখেন— ‘লেখা তো তোর না, কে লিখেছে? ভাই ভালো থাকিস।’

এমন কমেন্ট করে বিপাকে পড়েছেন ওমর সানী। তার কমেন্টেই গত ১২ ঘণ্টায় রিয়েক্ট জমা পড়েছে ৮৬৫টি। যার মধ্যে ৬০০টি হা হা হা রিয়েক্ট আর ১৫০টির মতো ক্ষোভ প্রকাশের।

রিপ্লাই কমেন্টে অনেকেই জানিয়েছেন— চলচ্চিত্রাঙ্গনের একজন শিল্পী আরেক শিল্পীকে এমন মন্তব্য করা ঠিক হয়নি। এ ব্যাপারে শাকিব খানের পক্ষ থেকে এখনবধি কোনো মন্তব্য আসেনি।