প্রবাসীর স্ত্রীকে ধ” র্ষ’ণের পর ভিডিও ছড়িয়ে দিলেন ছাত্রদল নেতা!

| আপডেট :  ২৯ আগস্ট ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৯ আগস্ট ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ণ

টাকা ধার দেওয়ার কথা বলে আবাসিক হোটেলে তুলে এক সৌদিপ্রবাসীর স্ত্রীকে ধ”ণের অ’ভিযোগ উঠেছে চকরিয়া উপজে’লা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক তৌহিদুল ইসলাম ফরহাদের (৩০) বি’রুদ্ধে। ঘটনাটি ঘটেছে কক্সবাজারের চকরিয়ায়।

অ’ভিযোগ অনুযায়ী, ছাত্রদলের ওই নেতা আগে থেকে হোটেল রুমে বসানো গো’পন ক্যামেরায় নি’র্যাতনের ভিডিও ধারণ করেন। পরে নি’র্যাতিতাকে সেই ভিডিও দেখিয়ে বেশ কয়েকবার ধ”ণ করা হয়। এরপর ভিডিও ভাইরালের ভ’য় দেখিয়ে মোটা অঙ্কের টাকা দাবি করেন তৌহিদ। কিন্তু ভু’ক্তভোগী টাকা দিতে না পারায় তিনি নি’র্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। এই ভিডিওর জেরে ভু’ক্তভোগীকে শ্বশুরবাড়ি থেকে বের করে দেওয়ার ঘটনা ঘটেছে।

ইতোমধ্যে গত শুক্রবার রাতে এ বি’ষয়ে চকরিয়া থানায় এজাহার দিয়েছেন ভু’ক্তভোগী। পরবর্তীতে গতকাল শনিবার সকালে ওই নারীর শ্বশুরবাড়ি ও আ’সামির বাড়ি পরিদর্শন করেছে পুলিশ। তবে এ সময় অ’ভিযুক্ত তৌহিদকে খুঁজে পায়নি পুলিশ। বন্ধ ছিল তাঁর মুদি দোকানও।

এজাহারের বর্ণনা অনুযায়ী, ধ”ণের প্রথম ঘটনা ঘটে গত ১৪ জুলাই দুপুর দেড়টার দিকে। চকরিয়া পৌর শহরের বালিকা বিদ্যালয় সড়কের ওশান সিটি মার্কে’টের তৃতীয় তলার আবাসিক হোটেল সিলভারের একটি কক্ষে ধ”ণ ও ভিডিও চিত্র ধারণের ঘটনাটি ঘটে।

বা’দীর ভাষ্য অনুযায়ী, শ্বশুরবাড়ির কাছে হওয়ায় প্রতিনিয়ত তৌহিদের দোকান থেকে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র তিনি কিনতেন। এরই মধ্যে জমি কেনার জন্য টাকার সং’কটে পড়ায় তিনি ৫০ হাজার টাকা ধার চান তৌহিদের কাছে। সেই টাকা দেওয়ার কথা বলে ভু’ক্তভোগীকে হোটেলে নিয়ে যান তৌহিদ। সেখানে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে তাঁকে ধ”ণ করে অ’ভিযুক্ত।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি শাকের মোহাম্ম’দ যুবায়ের বলেন, ‘ভি’কটিমের লিখিত অ’ভিযোগ পাওয়ার পর একজন অফিসারকে প্রাথমিকভাবে ত’দন্ত করতে দায়িত্ব দেওয়া হয়েছে। ঘটনার প্রাথমিক সত্যতা পেলে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।’

এ বি’ষয়ে ত’দন্তকারী কর্মকর্তা চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) গোলাম সারওয়ার বলেন, ‘ধ”ণ, প’র্নোগ্রাফি ও ডিজিটাল নিরাপত্তা আইনের ধারায় থানায় দেওয়া অ’ভিযোগটি ত’দন্ত করে দেখা হচ্ছে। অ’ভিযুক্তকে ধরতে বাড়িতে অ’ভিযান চা’লানো হয়েছে। এ সময় তার দোকানও বন্ধ ছিল। প’লাতক থাকায় তাকে আ’টক করা যায়নি।’