চিরকুটের সাথে এলো আজরাইলের নামে কাফনের কাপড় - বাংলা একাত্তরচিরকুটের সাথে এলো আজরাইলের নামে কাফনের কাপড় - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:২২ অপরাহ্ন

চিরকুটের সাথে এলো আজরাইলের নামে কাফনের কাপড়

চিরকুটের সাথে এলো আজরাইলের নামে কাফনের কাপড়

কাফনের কাপড়-মৃত্যুর সরঞ্জাম ও চিরকুট পাঠিয়ে চট্টগ্রামের লোহাগাড়ায় হারুন নামে এক যুবককে হত্যার হুমকি দেয়া হয়েছে। নগরীর আধুনগর ইউনিয়নের সরদার্নি পাড়ার ছিদ্দিক আহমদের বাড়িতে ২৬ আগস্ট (বৃহস্পতিবার) দিবাগত রাতে আজরাইলের নাম দিয়ে মৃত্যুর হুমকি পাঠানো হয়। হারুনের বড় ভাই মোহাম্মদ হেলাল এ বিষয়ে লোহাগাড়া থানায় সাধারণ ডায়েরি করেছেন।

মোহাম্মদ হেলাল কতৃক থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, কে বা কারা গত ২৬ আগস্ট রাত আনুমানিক ১০টার দিকে হেলালের বাড়িতে কাফনের কাপড় ও চিরকুট পাঠিয়ে হুমকি দেয়। বাড়ির পুত্রবধূ (মৌলানা দেলোয়ারের স্ত্রী) মায়মুনা জান্নাত জানান, বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে গোয়াল ঘরের গরুর খাবার দিয়ে আসার সময় রান্না ঘরের দরজায় একটি বাজারের ব্যাগ দেখেন। এসময় ব্যাগ খুলে দেখি সাদা কাফনের কাপড়। ভয়ে চিৎকার দেওয়ার সাথে সাথে বাড়ির লোকজন এগিয়ে আসে। এরপর বাড়ির লোকজনের সামনে ব্যগ খুলে দেখতে পায় সাদা কাফনের কাপড়, আগর বাতি, আতর, গোলাপ জলও একটি হাতের লেখা চিরকুট।

চিরকুটে লেখা ছিল, ‘হেলাল, বেলাল, ভুট্টো তুদের সাবধান করে দিলাম তুদের ভাই হারুনকে বলে দিস, সে আমাদের গোপনিয় বিষয়ে হাইকোর্টে কোন মামলা যেন না করে, যদি কোন প্রকার মামলা করে তাহলে এই রকম আরো ৫টি কাপনের কাপড় যাবে। তুদের পরিনিতি খুব খারাপ হবে। এখনো সময় আছে তুরা সবাই ভাল করে হারুনকে বুঝা। -ইতি আজরাইল।’

প্রসঙ্গত, হেলাল, বেলাল, ভূট্টু ও হারুন উপজেলার আধুনগর সরদানি পাড়ার মৃত ছিদ্দিক আহমদের পুত্র। পরিবারের ছোট ছেলে আনোয়ার হোসেন বলেন, ঘটনার সাথে সাথেই আধুনগর ইউপি চেয়ারম্যান আলহাজ নাজিম উদ্দিন ও ইউপি সদস্য জয়নাল আবেদীনকে মুঠোফোনে বিষয়টি জানানো হয়েছে। ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য আইনের আশ্রয় নিতে পরামর্শ দেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com