প্রেম করে এবার বিয়ের ঘোষণা দিলেন নায়িকা আঁচল - বাংলা একাত্তরপ্রেম করে এবার বিয়ের ঘোষণা দিলেন নায়িকা আঁচল - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৩২ অপরাহ্ন

প্রেম করে এবার বিয়ের ঘোষণা দিলেন নায়িকা আঁচল

প্রেম করে এবার বিয়ের ঘোষণা দিলেন নায়িকা আঁচল

একসময় ঢাকাই সিনেমার বেশ জনপ্রিয় অভিনেত্রী ছিলেন আঁচল আঁখি। উপহার দিয়েছেন অসংখ্য ব্যবসা সফল সিনেমা। তবে হঠাৎ ই অনেকটা হারিয়ে যান ঢাকাই সিনেমার লাস্যময়ী এই নায়িকা। মূলত ব্যক্তিগত কারণে ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে ডুব মেরেছিলেন।

তবে ফিরেই আবারও ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। একের পর এক চলচ্চিত্রে অভিনয় করছেন এই সুন্দরী। এর মাঝেই সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছিলো বিয়ে করেছেন আঁচল আঁখি। তবে এমন গুঞ্জনের কোন সত্যতা নেই বলে একটি গণমাধ্যমে জানিয়েছেন তিনি।

বিয়ে প্রসঙ্গে আঁচল বলেন, ‘আমি বিয়ে করিনি। তবে প্রেম করছি। আগামী বছর সবাইকে জানিয়েই বিয়ে করবো।’ শোবিজ অঙ্গনের অনেকের ধারণা গায়ক অমির সাথেই আঁচলের বিয়ে হতে চলছে।

এর আগে, তাদের দুজনকে বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায়। অমির গানে মডেলও হয়েছেন এই নায়িকা। আর এরপরেই এবার অমির সঙ্গে প্রেমের খবর নিশ্চিত করলেন আঁচল। জানিয়ে দিলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী বছর আয়োজন করে বিয়ে করবেন।

সিনেমা থেকে দূরে থাকা প্রসঙ্গে তিনি বলেন, ‘বিরতিতে ছিলাম কারণ আমাদের ফিল্মের অবস্থা খারাপ ছিল। পছন্দ মতো সিনেমা পাইনি। এজন্য অপেক্ষা করেছিলাম। মনে হয়েছিল অপেক্ষা করলে ভালো কিছু হবে। এরপর তো করোনা এলো। এখন ভালো কিছু কাজ হাতে আছে। গল্প পছন্দ হলে আরও ভালো ভালো কাজে দেখতে পারবেন।’

প্রসঙ্গত, শাবনূরের অভিনয় দেখে সিনেমায় আগ্রহী হয়ে ২০১১ সালে ঢালিউডে ক্যারিয়ার শুরু করেন আঁচল। এদিকে করোনাকালে শারীরিক ও মানসিকভাবে নিজেকে পরিবর্তনের চেষ্টা করেছেন আঁচল। ভবিষ্যৎ নিয়ে ভেবেছেন, কীভাবে পথ অনুসরণ করবেন সেটিও ভেবেছেন। নতুন কিছুর জন্য অপেক্ষা করেছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com