বাজে ভিডিও ছড়ানোর শঙ্কায় মাহি - বাংলা একাত্তরবাজে ভিডিও ছড়ানোর শঙ্কায় মাহি - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০৫ অপরাহ্ন

বাজে ভিডিও ছড়ানোর শঙ্কায় মাহি

বাজে ভিডিও ছড়ানোর শঙ্কায় মাহি

বর্তমান সময়ে বাংলাদেশের চলচ্চিত্র জগতের অন্যতম আলোচিত এবং জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব এই নায়িকা। তবে সম্প্রতি তার ভেরিফাইড পেজটি হ্যাক হয়েছে বলে জানিয়েছেন মাহিয়া মাহি। এমনকি এই পেজ থেকে বাজে ভিডিও ছড়ানোর আশঙ্কাও করছেন তিনি।

জানা গেছে, মাহিয়া মাহি শুক্রবার (২৭ আগস্ট) রাত থেকে পেজটিতে ঢুকতে পারছেন না। পেজটি রিকভারি না হলে থানায় জিডি করবেন নায়িকা। তবে জিডি প্রসঙ্গে জানতে মাহিকে একাধিকবার ফোন করা হলেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে এর আগে মাহি জানিয়েছিলেন, ‘এই মুহূর্তে ঢাকার ধামরাইয়ে ওয়েব সিরিজ মাফিয়ার শুটিংয়ে আছি। গত রাত থেকেই আমার ভেরিফায়েড পেজটিতে আর ঢুকতে পারছি না। চেষ্টা করছি পেজটা রিকভারির, না হলে থানায় জিডি করব।’ এছাড়াও পেজ থেকে বাজে কোনো কিছু (ছবি কিংবা ভিডিও) ছড়ালে ভক্ত-অনুরাগীদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন মাহি।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় সরব এই চিত্রনায়িকা। তবে তিনি সাধারণত তার দেয়া স্ট্যাটাসে খানিকটা রহস্য জমিয়ে রাখেন। গেলো বুধবার (২৫ আগস্ট) ভোর ৪টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজেটিতে দেয়া এক স্ট্যাটাসে মাহি লিখেছেন- ‘পৃথিবীর সবচেয়ে সুখী মানুষটা আমি। উপরওয়ালা তুমি জাস্ট ওয়াও, আলহামদুলিল্লাহ।’ তবে মাহির জীবনে কী এমন ঘটেছে তা অবশ্য খোলাসা করেননি তিনি।

সেই স্ট্যাটাসের আগের দিন (২৪ আগস্ট) আরেকটি স্ট্যাটাসে মাহি জানিয়েছেন, ‘জীবনে প্রত্যেকটা মানুষ কমপক্ষে একটি মানুষকে স্বার্থহীনভাবে ভালোবাসে! তারপর সে ঠকে যায়, হয়তোবা ঠকায়; নয়তোবা পরিস্থিতি!’

প্রসঙ্গত, বর্তমানে শাহীন সুমনের পরিচালনায় ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন মাহিয়া মাহি। আন্ডারওয়ার্ল্ড ও ভালোবাসার গল্প নিয়েই তৈরি হচ্ছে ‘মাফিয়া’ নামের এই ওয়েব সিরিজটি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com