পরীমনির বিষয়ে মিথ্যাচার করেছে শিল্পী সমিতি: আলমগীর

| আপডেট :  ২৮ আগস্ট ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৮ আগস্ট ২০২১, ০৫:১৪ পূর্বাহ্ণ

বাংলা একাত্তর ডেস্কঃ সম্প্রতি নানা কারণে আলোচনা-সমালোচনার তুঙ্গে এখন চিত্রনায়িকা পরীমনি। নিজ বাসা থেকে মদ-মাদকসহ চিত্রনায়িকা পরীমনিকে গ্রেপ্তার দেখিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

চিত্রনায়িকা পরীমনির বাসা থেকে বেশ কিছু মাদক পাওয়া গেছে। এসব মাদক তার বাড়িতে শোকেস, কেবিনেট ও সাইড টেবিলের ভেতরে রাখা ছিল। তার বাসা থেকে আইস, এলএসডি ও বিদেশি মদ জব্দ করা হয়েছে।

এদিকে নতুন করে আবার আলোচনা- সমালোচনা হচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে; বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ স্থগিত করা নিয়ে প্রশ্ন উঠেছে— মামলায় অভিযুক্ত এই সমিতির অন্য সদস্যদের বিরুদ্ধে এমন কোনো ব্যবস্থা নেওয়া হয়নি অথচ পরীমনির সদস্যপদ ঠিকই স্থগিত করা হয়েছে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান গণমাধ্যমকে জানিয়েছেন, ‘এ সিদ্ধান্ত একা নেওয়ার কেউ নন তিনি। পরীমনির বিষয়ে সিদ্ধান্তটি কমিটির ২১ সদস্য মিলে নিয়েছেন। যাদের মধ্যে আলমগীর, ইলিয়াস কাঞ্চন, সোহেল রানার মতো চলচ্চিত্রের জ্যেষ্ঠ শিল্পীরা রয়েছেন।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের এমন বক্তব্যে ক্ষুব্ধ কিংবদন্তি অভিনেতা আলমগীর। আলমগীরের দাবি, বিষয়টি (পরীমনির সদস্যপদ স্থগিত) নিয়ে আমার সঙ্গে কেউ কথা বলেনি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি মিথ্যাচার করছে।

তিনি আরও জানান, ‘পরীমনির সদস্যপদ স্থগিত করা নিয়ে কোনো মতামত নেওয়া হয়নি আমার। শিল্পী সমিতির কোনো কর্মকর্তা যদি আমার নাম বলে থাকেন, সেটি অন্যায়। এটি চরম মিথ্যাচার।’

কিংবদন্তি অভিনেতা আলমগীর অনুরোধ করে জানিয়েছেন,দয়া করে ভবিষ্যতে এমন একটি সমালোচিত ইস্যুতে মিথ্যাভাবে আমার নাম জড়ানো থেকে বিরত থাকবেন। আমার নাম ব্যবহার কিংবা আমাকে জড়িয়ে এমন মিথ্যা, অসত্য ও বিব্রতকর তথ্য গণমাধ্যমের কাছে প্রকাশ করবেন না।