স্বর্ণের বার ডাকাতি: রিমান্ডেও মুখ খুলছেন না ডিবির সেই ওসিসহ ৬ পুলিশ - বাংলা একাত্তরস্বর্ণের বার ডাকাতি: রিমান্ডেও মুখ খুলছেন না ডিবির সেই ওসিসহ ৬ পুলিশ - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৯ অপরাহ্ন

স্বর্ণের বার ডাকাতি: রিমান্ডেও মুখ খুলছেন না ডিবির সেই ওসিসহ ৬ পুলিশ

স্বর্ণের বার ডাকাতি: রিমান্ডেও মুখ খুলছেন না ডিবির সেই ওসিসহ ৬ পুলিশ

সম্প্রতি ডিবির ওসিসহ পাঁচ পুলুশ সদস্যের বিরুদ্ধে ফেনীতে স্বর্ণ ডাকাতির একটি মামলা দায়ের করা হয়েছে। আর এ মামলায় তাদের রিমান্ডে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলেও এখনও মুখ খোলেননি ডিবির বরখাস্তকৃত ওসি মো. সাইফুল ইসলাম ভূঁইয়াসহ ছয় পুলিশ সদস্য। এমনকি ঘটনার পর প্রায় ২০ দিন পার হয়ে গেলেও এখনও পাঁচটি বার উদ্ধার হয়নি বলে জানা গেছে।

জানা গেছে, তৃতীয় দফা রিমান্ড শেষে শুক্রবার ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালত আসামিদের তোলা হয়। পরে আদালত স্বর্ণের বার উদ্ধার, ডাকাতি ও লুটের বিষয়ে তাদের পুনরায় রিমান্ডে না পাঠিয়ে ফের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে মামলার তদন্ত কমকর্তা মো. শাহ আলম জানান ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলেও মুখ খোলেননি ডিবির বরখাস্তকৃত ওসি সাইফুল ও পাঁচ পুলিশ সদস্যরা। ফলে তৃতীয় দফা রিমান্ড শেষে শুক্রবার আদালতের মধ্য দিয়ে তাদের কারাগারে পাঠানো হয়।

এদিকে, পুলিশের একটি সূত্র জানিয়েছে, রিমান্তডে আটক ছয় আসামি ছিলেন জামাই আদরে। তাই এবারও কোনো তথ্য মেলেনি। একই সঙ্গে পাঁচটি বারও উদ্ধার হবে না। এর আগে গত মঙ্গলবার তাকে রিমান্ডে নেওয়ার জন্য ফেনী জেলা কারাগার থেকে শহরের হাজারি রোডের পিবিআই কার্যালয়ে নেওয়া হয়।

প্রসঙ্গত, তদন্তের স্বার্থে এর আগে ১৯ আগস্ট আদালতে হাজির করে ডিবির বরখাস্তকৃত ওসি মো. সাইফুল ইসলাম ভূঁইয়ার আরও সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মো. শাহ আলম। এর আগে পুলিশের এই কর্মকর্তাকে দ্বিতীয় দফায় চার দিনের রিমান্ডে নেয়া হয়েছিলো। সূত্রঃ যুগান্তর

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com