হজ্ব থেকে ফিরে অভিনয়কে বিদায় জানালেন নওশীন! - বাংলা একাত্তরহজ্ব থেকে ফিরে অভিনয়কে বিদায় জানালেন নওশীন! - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৬ পূর্বাহ্ন

হজ্ব থেকে ফিরে অভিনয়কে বিদায় জানালেন নওশীন!

হজ্ব থেকে ফিরে অভিনয়কে বিদায় জানালেন নওশীন!

অ’ভিনয়, উপস্থাপনা ও মডেলিং দীর্ঘ দশ বছর ক্যারিয়ারে দর্শকমহলে নানা কারণেই আলোচনায় ছিলেন নওশীন। দর্শকপ্রিয় এই অ’ভিনেত্রী অ’ভিনয় থেকে বিদায়ের সিদ্ধান্তের কথা জানালেন। নওশীন বলেন, অ’ভিনয় অঙ্গন থেকে দূরে থাকার সিদ্ধান্তটা আগে থেকেই ছিল।

তবুও বিভিন্ন কারণে হয়ে উঠছিল না। এবার পরিকল্পনাটিই বাস্তবায়ন করেছি। এখন থেকে আমাকে আর অ’ভিনয়ে দেখা যাবে না। আপাতত অ’ভিনয়ের কোনও কাজ নেই আমা’র হাতে। আর ভবিষ্যতেও নতুন কোনও কাজে যু’ক্ত হবো না।

সম্প্রতি ওম’রা হ’জ করে এসেছেন নওশীন। এরপরই অ’ভিনয় থেকে সরে এসেছেন এই অ’ভিনেত্রী। নওশীন রেডিও টুডে’র আরজে হিসেবে তুমুল পরিচিতি পান। এরপর ‘জেগে আছো কি’ অনুষ্ঠানের মধ্য দিয়ে টিভি উপস্থাপনায় নাম লেখান তিনি। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

ছোট পর্দায় রাজিব আহমেদের নির্দেশনায় ‘নিয়তি নিয়তি নিতান্তই’ নাট’কে পার্থ বড়ুয়া ও তিন্নির সঙ্গে অ’ভিনয়ের মাধ্যমে আত্মপ্রকাশ করেন নওশীন। এরপর অসংখ্য ধারাবাহিক, এক ঘণ্টা, টেলিফিল্ম ও খণ্ডনাট’কে অ’ভিনয় করেছেন।

নওশীন অ’ভিনীত উল্লেখযোগ্য নাট’কের মধ্যে রয়েছে ‘ট’ক শো’, ‘ভাষা পেলো ভালোবাসা’, ‘জয়িতার জন্য’, ‘নিউইয়র্ক’, ‘আপদ’, ‘হঠাৎ দেখা’, ‘ছায়া আবৃতা’, ‘ক্ষণিকালয়’, ‘রেড লাইন’, ‘ঘুড়ি উড়ে’, ‘শেষ রাতের বৃষ্টি’, ‘নোনতা চা’ প্রভৃতি। নাট’কের পাশাপাশি অসংখ্য বিজ্ঞাপনে দেখা গেছে তাকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com