মাশরাফির বাড়ি ঘেরাওয়ের ঘোষণা ই-অরেঞ্জ গ্রাহকদের - বাংলা একাত্তরমাশরাফির বাড়ি ঘেরাওয়ের ঘোষণা ই-অরেঞ্জ গ্রাহকদের - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৪২ অপরাহ্ন

মাশরাফির বাড়ি ঘেরাওয়ের ঘোষণা ই-অরেঞ্জ গ্রাহকদের

মাশরাফির বাড়ি ঘেরাওয়ের ঘোষণা ই-অরেঞ্জ গ্রাহকদের

কথিত ই-কমার্স প্রতিষ্ঠান ই-অরেঞ্জ শপে পণ্যের অর্ডার দিয়ে ‘প্রতারণার শিকার’ হওয়ায় প্রতিষ্ঠানটির সাবেক ব্র্যান্ড অ্যাম্বাসেডর বাংলাদেশ জাতীয় ক্রিকেটার দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বাড়ি ঘেরাওয়ের ঘোষণা দিয়েছেন গ্রাহকরা।

শুক্রবার (২৭ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের সামনে প্রতিষ্ঠানটির ‘প্রতারণার শিকার’ হাজার হাজার গ্রাহক জড়ো হয়ে হয়ে মানববন্ধন ও সমাবেশ করেন। এসময় তারা এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

লিমা আক্তার নামে এক গ্রাহক বলেন, মাশরাফি ভাই ই-অরেঞ্জের ব্রান্ড অ্যাম্বাসেডর ছিলেন। তিনি একজন ভালো মানুষ। তাকে প্রতিষ্ঠানটির সাথে যুক্ত হতে দেখে আমরা টাকা ইনভেস্ট করে আজ পথে বসেছি। দ্রুত আমরা পণ্য বা টাকা ফেরত চাই, নইলে মাশরাফি ভাইয়ের বাড়ি ঘেরাও করবো।

ই-অরেঞ্জ মালিকদের বিচার দাবি করে রহমান হোসেন বলেন, দেশে ই-কমার্স যখন জেগে উঠেছে তখন কিছু হায়েনা নিজেদের পকেট ভারি করতে শুরু করেছে। প্রতারণা করে গ্রাহকদের ভুলিয়ে টাকা হাতিয়েছে। দ্রুত তাদের বিচার করতে হবে। সেই সাথে আমাদের টাকা ফেরত দিতে হবে।

জাহিদ হোসেন নামের আরেক গ্রাহক বলেন, এখানে যে হাজার হাজার মানুষ দেখছেন, আমরা সবাই মাশরাফিকে দেখে ই-অরেঞ্জের উপর আস্থা রেখেছিলাম। এর দায় তাকেও নিতে হবে। আমাদের দাবি দ্রুত সময়ের মধ্যে মেনে না নিলে তার (মাশরাফি) বাড়ির সামনে গিয়ে আন্দোলন করবো।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com