মেহজাবিনকে সম্মাননা দিলো পুলিশ - বাংলা একাত্তরমেহজাবিনকে সম্মাননা দিলো পুলিশ - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৪ অপরাহ্ন

মেহজাবিনকে সম্মাননা দিলো পুলিশ

মেহজাবিনকে সম্মাননা দিলো পুলিশ

বাংলাদেশের অন্যতম আলোচিত অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এখন পর্যন্ত এই নায়িকার অসংখ্য সফল নাটক রয়েছে। আর এবার এই নায়িকার অভিনয়ের স্বীকৃতিস্বরূপ তাকে সম্মাননা জানিয়েছে পুলিশও।

গেল ঈদের আলোচিত নাটক মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘আলো’র জন্য ছোটপর্দার এই অভিনেত্রীকে সম্মান জানিয়েছে বাংলাদেশ পুলিশের উইমেন্স নেটওয়ার্ক (বিপিডব্লিউএন)।

নাটকটিতে কর্মক্ষেত্রে একজন নারী সার্জেন্টের ঘাত-প্রতিঘাত, প্রতিবন্ধকতা নাটকে দারুণভাবে উপস্থাপন করায় তাকে এই সম্মান জানানো হয়। অভিনয়ের পাশাপাশি নাটকটির গল্পও মেহজাবীন চৌধুরীর লেখা।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) মেহজাবীনের হাতে সম্মানসূচক ক্রেস্টটি তুলে দেন বাংলাদেশ পুলিশ উইমেন্স নেটওয়ার্কের (বিপিডব্লিউএন) সভাপতি ও ডিআইজি (প্রোটেকশন অ্যান্ড প্রটোকল), স্পেশাল ব্রাঞ্চ আমেনা বেগম।

তিনি বলেন, বাংলাদেশ পুলিশ উইমেন্স নেটওয়ার্কের পক্ষ থেকে আজকে মেহজাবীন চৌধুরীকে সম্মান জানিয়েছি। কারণ কিছুদিন আগে মেহজাবীন ও তার টিম একজন নারী পুলিশ সার্জেন্টের গল্প নিয়ে একটি নাটক করে। নাটকটি আমাদের মহলে ব্যাপক প্রশংসিত হয়। ’

এমন সম্মাননা পেয়ে উচ্ছ্বসিত মেহজাবীন নিজেও। বলেন, ‘যখন কাজটি করি, তখন বুঝিনি বাংলাদেশ পুলিশ নাটকটি দেখবে এবং এতো পজিটিভ ফিডব্যাক দেবে। আয়োজন করে তারা আজ আমাদের যে সম্মান দিলেন, এটা যে কোনো অভিনয়শিল্পী বা নির্মাতার জন্যই দারুণ অভিজ্ঞতার। ’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com