হাইকোর্টের দ্বারস্থ হলেন পরীমণি - বাংলা একাত্তরহাইকোর্টের দ্বারস্থ হলেন পরীমণি - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৩১ অপরাহ্ন

হাইকোর্টের দ্বারস্থ হলেন পরীমণি

হাইকোর্টের দ্বারস্থ হলেন পরীমণি

গত ৪ আগস্ট পরীমনির বাসায় অভিযান চালিয়ে মদ ও মাদকদ্রব্যসহ পরীমনিকে আটক করে র‍্যাবের একটি দল। পরবর্তীতে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে বনানী থানায় একটি মামলা দায়ের করে র‍্যাব এবং এই মামলায় তাকে এখন পর্যন্ত তিনবার রিমান্ডে নেয়া হয়েছে। বর্তমানে কারাগারে রয়েছেন পরীমনি।

পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় জামিন শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছে নিম্ন আদালত। আর নিম্ন আদালতের আদেশের যৌক্তিকতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন জানানো হয়েছে।

বুধবার (২৫ আগস্ট) হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় পরীমণির পক্ষে তার আইনজীবী অ্যাডভোকেট মুজিবুর রহমান এ আবেদনটি করেন।

হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের সমন্বয়ে গঠিত ভার্চ্যুয়াল বেঞ্চে শুনানি হতে পারে বলে জানিয়েছেন আইনজীবী।

আবেদনে ১৩ সেপ্টেম্বর জামিন শুনানির দিন ধার্য করার আদালতের সিদ্ধান্তকে অযৌক্তিক দাবি করা হয়েছে। একই সঙ্গে পরীমণির জামিনের আর্জিও জানানো হয় আবেদনে।

এর আগে গেল ১৯ আগস্ট পরীমণির জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত। এ আদেশের বিরুদ্ধে ঢাকার মহানগর দায়রা জজ আদালতে জামিন আবেদন করেন পরীমণি। সেই আবেদনের শুনানির জন্য আগামী ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন আদালত।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com