ক্ষমতার দ্বন্দে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা - বাংলা একাত্তরক্ষমতার দ্বন্দে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন

ক্ষমতার দ্বন্দে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ক্ষমতার দ্বন্দে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নড়াইলের লোহাগড়া উপজেলায় এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত শেখ জহিরুল ইসলাম রেজওয়ান(২৪) দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দিঘলিয়া বাজারের চৌরাস্তা এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। নিহত রেজোয়ান উপজেলার কুমড়ি গ্রামের মৃত সাইফুল শেখের ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে রেজোয়ান এবং একই গ্রামের বদিয়ার খানের ছেলে সোহেল খানের মধ্যে পূর্বশত্রুতা ছিলো। আর এর জের ধরেই এই হত্যাকান্ড ঘটেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, রেজোয়ান শুক্রবার দিঘলিয়া বাজারের চৌরাস্তা এলাকায় মুকুলের চায়ের দোকান থেকে বের হয়ে ঘটনাস্থলে পৌঁছান এবং এর পরপরই প্রতিপক্ষ সোহেল খানসহ দুর্বৃত্তরা মোটরসাইকেলে এসে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি কুপিয়ে তাকে মারাত্মক জখম করে। পরে আশপাশের লোকজন রেজোয়ানকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে নড়াইল সদর হাসপাতালে রেফার্ড করেন এবং নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা রেজোয়ানকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, ইতিমধ্যে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দিঘলিয়া গ্রামের ঝড় ফকিরের ছেলে শিমুল ফকিরকে আটক করা হয়েছে এবং অন্যান্য জড়িতদের আটকের চেষ্টা চলছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com