অপূর্বের মতো শিপনকে একনজর দেখতে প্রতিদিন ভিড় - বাংলা একাত্তরঅপূর্বের মতো শিপনকে একনজর দেখতে প্রতিদিন ভিড় - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০৩ অপরাহ্ন

অপূর্বের মতো শিপনকে একনজর দেখতে প্রতিদিন ভিড়

অপূর্বের মতো শিপনকে একনজর দেখতে প্রতিদিন ভিড়

ছোটপর্দার জনপ্রিয় নায়ক জিয়াউল হক অপূর্বর মতো দেখতে এক ব্যক্তির ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। শিপন আহমেদ বেপারী নামের ওই ব্যক্তির বাড়ি মাদারীপুর জেলায়। তিনি পেশায় কাঁচামাল বিক্রেতা। প্রতিদিনই তাকে একনজর দেখার জন্য ভিড় জমাচ্ছে দূর-দূরান্তের মানুষ।

অপূর্বর চেহারা, চুলের স্টাইল, হাসি ও দৈহিক গড়নের সঙ্গে অনেকটাই মিলে যায় শিপনের। তাকে নিয়ে এমন আগ্রহে স্থানীয়রাও উচ্ছ্বসিত। প্রতিদিনই অনেকে তার সঙ্গে ছবি তুলতে ভিড় করেন। স্থানীয়রা জানান, আমাদের শিপন ভাই, দেখতে নায়ক অপূর্বর মতো। ফেসবুকে তার ছবি পোস্ট করার পর থেকে অনেকেই আসেন এখানে। অনেকেই এসে তার সঙ্গে কথা বলে যান।

কেউ কেউ বলেন, দুজনের মধ্যে দারুণ মিল, হয়তো উনিশ-বিশ। মানুষ হিসেবেও বেশ ভালো শিপন, নম্র-ভদ্র। বিষয়টি নিয়ে বিরক্তি দেখাননি কখনো। এলাকার সবার সঙ্গেই সুসম্পর্ক তার। সবার প্রিয় তিনি।

শিপন আহমেদ বেপারী জানান, ‘আমি গত ১৫ বছর ধরেই কাঁচামালের ব্যবসার সঙ্গে জড়িত। কিছুদিন ধরে অনেকেই আসে আমার সঙ্গে দেখা করতে। তারা কথা বলে। ছবি তুলে ফেসবুকে ছেড়ে দেয়। ভালোই লাগে। এ নিয়ে আমি বিরক্ত নই। অনেকেই আমার প্রশংসা করে। প্রশংসা শুনতে কার না ভালো লাগে বলেন!’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com