সারাদেশে গণটিকার দ্বিতীয় ডোজ শুরুর তারিখ প্রকাশ - বাংলা একাত্তরসারাদেশে গণটিকার দ্বিতীয় ডোজ শুরুর তারিখ প্রকাশ - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন

সারাদেশে গণটিকার দ্বিতীয় ডোজ শুরুর তারিখ প্রকাশ

সারাদেশে গণটিকার দ্বিতীয় ডোজ শুরুর তারিখ প্রকাশ

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে আগামী ৭ সেপ্টেম্বর সারাদেশে থেকে গণটিকা কার্যক্রমের দ্বিতীয় ডোজ দেওয়া শুরু হবে বলে জানিয়েছের স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম। বুধবার (২৫ আগস্ট) সকালে কেন্দ্রীয় ঔষধাগারে (সিএমএসডি) আয়োজিত এক অনুষ্ঠানে এ তথ্য জানান তিনি।

তিনি বলেন, গণটিকা কার্যক্রমের দ্বিতীয় ডোজ ৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে। এর মধ্যে আরও টিকা চলে আসবে। ফলে দ্বিতীয় ডোজ সম্পন্ন করতে কোনো সমস্যা হবে না আশা করি। প্রথম ডোজ নেওয়া কেন্দ্রেই দ্বিতীয় ডোজ নিতে পারবেন টিকা প্রত্যাশীরা।

খুরশীদ আলম বলেন, সারাদেশে গণটিকা চলাকালে যে যেই কেন্দ্র থেকে টিকা নিয়েছেন, সেখানেই দ্বিতীয় ডোজ নেওয়া যাবে। কিছু কিছু দেশ আমাদের কাছে মডার্না ও ফাইজারের টিকা চাচ্ছে, এটা এখন দেওয়া সম্ভব নয়। শিগগিরই দেশে ৬০ লাখ ফাইজার আসবে।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আবদুল্লাহ, সিএমএসডি পরিচালক পরিচালক আবু হেনা মোরশেদ জামানসহ আরও অনেকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com