একসাথে ৩০ পরিবহনে ডাকাতি, কান -নাক ছিড়ে নিয়ে গেছে গহনাও - বাংলা একাত্তরএকসাথে ৩০ পরিবহনে ডাকাতি, কান -নাক ছিড়ে নিয়ে গেছে গহনাও - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪০ পূর্বাহ্ন

একসাথে ৩০ পরিবহনে ডাকাতি, কান -নাক ছিড়ে নিয়ে গেছে গহনাও

একসাথে ৩০ পরিবহনে ডাকাতি, কান -নাক ছিড়ে নিয়ে গেছে গহনাও

নৈশকোচ, ট্রাক ও মোটরসাইকেলসহ প্রায় ৩০ টি পরিবহনে তাণ্ডব চালিয়েছে সশস্র ডাকাতরা। এখন পর্যন্ত এটিই সবচেয়ে বড় ডাকাতির ঘটনা।

সোমবার (২৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ভোলাহাটে এ ঘটনা ঘটে। জানা গেছে, ফলিমারির বিলে দেশিয় অস্ত্র, বাঁশ, রড নিয়ে সাধারণ যাত্রীদের ওপর ঝাঁপিয়ে পড়ে ১৫/২০ জনের সংঘবদ্ধ একটি ডাকাতদল। এ সময় গাড়ির স্টাফদের বেধরক পেটায় তারা এবং নারীদের শ্লীলতাহানিও করে।

ভুক্তভোগীদের বক্তব্য অনুযায়ী, ভোলাহাট থেকে ছেড়ে আসা নাইট কোচ চাঁপাই ট্রাভেলস, মিন্টু এন্টারপ্রাইজসহ ৩০ এর অধিক গাড়ির গতিরোধ করে গণডাকাতি করে সংঘবদ্ধ সশস্র একটি দল। এর মধ্যে চাঁপাই ট্রাভেলস এর এক মহিলা যাত্রীর কান-নাক ছিড়ে গহনা নিয়ে গেছে।

বাসযাত্রী ভোলাহাট উপজেলার বীরশ্বরপুর গ্রামের এক বাসিন্দা জানান, আমাকে ও আমার স্ত্রী পিটিয়ে সাড়ে ১২ হাজার টাকা, ১ ভরি স্বর্ণের অলংকার নিয়ে গেছে ডাকাতরা।

আরেক যাত্রী জানান, ‘অস্ত্র দেখিয়ে তার কাছ থেকে ৫ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে ডাকাতরা।

এ বিষয়ে ভোলাহাট থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান জানান, মুহুর্তে ডাকাতদল এ ঘটনা ঘটিয়ে সটকে পড়ে। ইতোমধ্যে তাদের গ্রেপ্তার ও মালামাল উদ্ধার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com