স্ত্রী ঘরে বসে পবিত্র কোরআন পড়ায় ক্ষিপ্ত হয়ে পুকুরে ফেলে হিন্দু থেকে মুসলিম হওয়া স্বামী - বাংলা একাত্তরস্ত্রী ঘরে বসে পবিত্র কোরআন পড়ায় ক্ষিপ্ত হয়ে পুকুরে ফেলে হিন্দু থেকে মুসলিম হওয়া স্বামী - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:১১ পূর্বাহ্ন

স্ত্রী ঘরে বসে পবিত্র কোরআন পড়ায় ক্ষিপ্ত হয়ে পুকুরে ফেলে হিন্দু থেকে মুসলিম হওয়া স্বামী

স্ত্রী ঘরে বসে পবিত্র কোরআন পড়ায় ক্ষিপ্ত হয়ে পুকুরে ফেলে হিন্দু থেকে মুসলিম হওয়া স্বামী

পবিত্র কোরআন শরীফ অবমাননার অভিযোগে নোয়াখালীর সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়ন থেকে টুটন শাহ (৩৫) ও ইয়াসমিন আক্তার (২৯) নামের এক দম্পতিকে আটক করেছে পুলিশ। আটকের পর তার দু’জন ঘটনার জন্য একে অপরকে দায়ী করছেন বলে জানিয়েছে পুলিশ। রোববার রামকৃষ্ণপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২০১১ সালে প্রেমের সম্পর্কের সূত্রধরে রামকৃষ্ণপুর গ্রামের শাহ বাড়ির হারাধন শাহের ছেলে টুটন শাহ ধর্মান্তরিত হয়ে একই এলাকার ইয়াসমিন আক্তারকে বিয়ে করেন। তাদের দুই সন্তান রয়েছে। গত কয়েক মাস ধরে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে ঝামেলার সৃষ্টি হয়।

পরে টুটন তার স্ত্রী ইয়াসমিনকে ইসলাম ধর্ম বাদ দিয়ে হিন্দু ধর্ম পালনের নির্দেশ দেয়। এনিয়ে গত কয়েকদিন আগে ইয়াসমিন অসুস্থ্য হলে চিকিৎসার জন্য টুটনের কাছে টাকা চাওয়াতে সে হিন্দু ধর্ম গ্রহণ করলে তাকে টাকা দিবে বলে জানায় টুটন।

রোববার সকাল সাড়ে ৮টার দিকে নিজ ঘরে বসে পবিত্র কোরআন শরিফ পড়ছিলেন ইয়াসমিন। বিষয়টি দেখে ক্ষিপ্ত হয়ে তার হাত থেকে কোরআন শরিফ নিয়ে পাশ^বর্তী পুকুরে ফেলে দেয় টুটন। ঘটনাটি এলাকাবাসী দেখতে পেয়ে লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের দু’জনকে আটক করে থানায় নিয়ে যায়। এদিকে আটককৃত টুটন পুলিশকে জানায় আগে ইয়াসমিন একটি গীতা পানিতে ফেলে দিয়েছিল।

সুধারাম মডেল থানার ওসি শাহেদ উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে ওই দম্পতিকে আটক করা হয়েছে। ধর্ম অবমানানায় তারা দু’জন দু’জনের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ করছে। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com