স্ত্রীর শোকে ঘরে মূর্তি বসালেন স্বামী - বাংলা একাত্তরস্ত্রীর শোকে ঘরে মূর্তি বসালেন স্বামী - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন

স্ত্রীর শোকে ঘরে মূর্তি বসালেন স্বামী

স্ত্রীর শোকে ঘরে মূর্তি বসালেন স্বামী

ভালোবাসার মানুষকে কেউ ই কখনো হারাতে চায় না। কিন্তু প্রকৃতির অমোঘ নিয়মই অনেকসময় ভালোবাসার মানুষটিকে কেড়ে নেয়। তখন চেষ্টা চলে ভালোবাসার মানুষের স্মৃতি আঁকড়ে বেঁচে থাকার। আর সম্প্রতি এমনই একটা ঘটনা ঘটেছে ভারতের তামিলনাড়ুতে।

স্ত্রীর মৃত্যু হওয়ায় ঘরে স্ত্রীর মূর্তি বসিয়েছেন তামিলনাড়ু রাজ্যের মাদুরাইয়ের মেলা পোন্নাগরম এলাকার এক ব্যবসায়ী। স্থানীয় সূত্রে জানা যায় ৭৪ বছর বয়সী রিয়েল এস্টেট ব্যবসায়ী সি সেতুরমন তার স্ত্রীকে প্রচন্ডরকম ভালোবাসতেন। কিন্তু ১০ আগস্ট হৃদরোগে আক্রান্ত হয়ে তার প্রিয়তমা স্ত্রী মৃত্যুবরণ করেন। আর এর পর থেকে স্ত্রীর শোকে ভেঙে পড়েন তিনি। কিছুতেই ৪৮ বছরের জীবনসঙ্গীকে ভুলতে পারছিলেন না। আর তাই স্ত্রীর অভাব দূর করতে শেষপর্যন্ত সমাধান হিসেবে ঘরে স্ত্রীর মূর্তি বসিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী ২৫ দিনের চেষ্টায় মাদুরাইয়ের এক শিল্পীকে দিয়ে স্ত্রীর স্ট্যাচুটি তৈরি করিয়েছেন সেতুরমন। আর সেই স্টাচুটি তিনি স্থাপন করেছেন তাঁর বাড়ির ড্রয়িংরুমে।

সেতুরমন জানিয়েছেন, ঘরের দরজা খুললেই যাতে স্ত্রীকে চোখে পড়ে একারণেই তিনি মূর্তিটি ড্রয়িংরুমে স্থাপন করেছেন। আর দরজা খুলেই মূর্তিটি দেখলে তার মনে হবে আগের মত তার স্ত্রীই তাকে দরজা খুলে দিয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com