দরিদ্রতার সাথে লড়াই করেছেন যেসব বলিউড তারকারা - বাংলা একাত্তরদরিদ্রতার সাথে লড়াই করেছেন যেসব বলিউড তারকারা - বাংলা একাত্তর

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

দরিদ্রতার সাথে লড়াই করেছেন যেসব বলিউড তারকারা

দরিদ্রতার সাথে লড়াই করেছেন যেসব বলিউড তারকারা

তারকা মানেই যেনো তারা জনপ্রিয়তার শীর্ষে এবং বিলাসবহুল জীবনযাপন করেন। বিশেষ করে বলিউড তারকাদের অধিকাংশই বেশ অর্থ প্রতিপাদিত্যের মালিক। তবে এসকল তারকারা শুরু থেকেই এমন তারকা ছিলেন না। একসময় তারা ছিলেন আর পাঁচটা সাধারণ মানুষের মতই। এমনকি অনেকেরই দিন কেটেছে বেশ অভাবের মাঝে। তবে পরিশ্রম করে তারা ঘুরে দাড়িয়েছেন। আজ থাকছে এমন ই পাঁচ অভিনেতাকে নিয়ে আলোচনা

১.রাকেশ ওঁমপ্রকাশ মেহরাঃ বলিউডের অন্যতম গুণী নির্মাতা রাকেশ ওঁমপ্রকাশ মেহরা। তবে একসময় তাকেও অর্থের অভাবে পিয়নের কাজ করতে হয়েছে। শ্যুটিং সেটেই পিয়নের কাজ করতেন তিনি।

২.রজনিকান্তঃ বর্তমানে সকলের নিকটই বেশ পরিচিত তামিল সুপারস্টার রজনিকান্ত। পারিশ্রমিক ও পান বেশ ভালোই। তবে একসময় তিনি বাসের কন্ডাক্টর ছিলেন এমনকি অর্থের অভাবে মাঝে মধ্যে কুলিগিরিও করতেন।

শাহরুখ খানঃ বলিউডের কিং খান হিসেবে পরিচিত শাহরুখ খানকেও একসময় দারিদ্র্যতার সাথে লড়াই করতে হয়েছে। একসময় তিনি ৫০ টাকা বেতনে চাকরি করেছিলেন। ছবির শ্যুটিং দেখতে যেতেন বন্ধুদের কাছ থেকে টাকা ধার করে আর কাজ শেষে ঘুমাতেন পার্কের সিটগুলোতে পেপার বিছিয়ে। তবে নিজের চেষ্টায় অবস্থার পরিবর্তন করেছেন তিনি। বর্তমানে তিনি ধনী ও প্রভাবশালী তারকাদের মধ্যে অন্যতম।

অক্ষয় কুমারঃ বলিউডে এখন অক্ষয় কুমার মানেই অন্য কিছু। অ্যাকশন, কমেডি বা রোমান্টিক যেকোনো ঘরনার ছবিতেই নিজেকে খুব ভালো ভাবে মানিয়ে নিতে পারেন তিনি। তবে এই তারকাকেও একসময় দারিদ্র্যের সাথে লড়াই করতে হয়েছে। বাংলাদেশের একটি হোটেলে সাধারণ শেফ হিসাবে কাজ করতেন তিনি আর কাজ শেষে ঘুমাতেন রান্নাঘরের মেঝেতেই।

রাখি সাওয়ান্তঃ ছোটোবেলা থেকেই দরিদ্রতার সাথে লড়াই করে বড় হয়েছেন বলিউডের আইটেম গার্ল হিসেবে খ্যাত রাখি সাওয়ান্ত। একসময় সারাইখানায় খাবার পরিবেশনের কাজ করতেন তিনি আর এরপর বিয়েসহ বিভিন্ন অনুষ্ঠানে কাজ শুরু করেন এবং একসময় বার নাচিয়ে হিসেবে কাজ করতে গিয়ে বলিউডে কাজের সুযোগ পান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com