আইসিটি খাতে আন্তর্জাতিক পুরষ্কার পেলো বাংলাদেশ - বাংলা একাত্তরআইসিটি খাতে আন্তর্জাতিক পুরষ্কার পেলো বাংলাদেশ - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন

আইসিটি খাতে আন্তর্জাতিক পুরষ্কার পেলো বাংলাদেশ

আইসিটি খাতে আন্তর্জাতিক পুরষ্কার পেলো বাংলাদেশ

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের অধীনে বিজিডি ই-গভ সিআইআরটির সক্ষমতা বৃদ্ধি শীর্ষক প্রকল্পের বাংলাদেশ ন্যাশনাল ডিজিটাল আর্কিটেকচারটি তাদের ই-রিক্রুটমেন্ট প্ল্যাটফর্মের জন্য ওয়ার্ল্ড সামিট অন ইনফরমেশন সোসাইটি পুরস্কার-২০২০ এ ভূষিত হয়েছে। জাতিসংঘ কর্তৃক প্রদত্ত এ পুরস্কারটি বিশ্বের অন্যতম সম্মানজনক পুরস্কার.

ডব্লিউএসআইএস ফোরামের বার্ষিক আয়োজনে ই-এমপ্লয়মেন্ট ক্যাটাগরিতে, সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল এ পুরস্কার অর্জন করেছে।

‘ডব্লিউএসআইএস ফোরাম ২০২০ প্রাইজেস অ্যাওয়ার্ড সিরিমনি’ অনুষ্ঠানে আন্তর্জাতিক টেলিকমিউনিকেশন্স ইউনিয়নের মহাসচিব হাওলিন ঝাও এ ঘোষণা দেন। অনুষ্ঠানটি সোমবার অনলাইনে অনুষ্ঠিত হয়েছে।

এ অর্জন নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলকে অভিনন্দন জানিয়েছেন এবং বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে এবং বলেছেন এই অ্যাওয়ার্ড ভবিষ্যতে বিভিন্ন সফল উদ্যোগ নিতে সবাইকে অনুপ্রাণিত করবে।

এসময় তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে এবং প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদের সার্বিক তত্ত্বাবধানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ‘ডিজিটাল বাংলাদেশ’ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com