পরীমনির বাসা থেকে ভয়ংকর মাদক ‘এলএসডি’ উদ্ধার - বাংলা একাত্তরপরীমনির বাসা থেকে ভয়ংকর মাদক ‘এলএসডি’ উদ্ধার - বাংলা একাত্তর

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

পরীমনির বাসা থেকে ভয়ংকর মাদক ‘এলএসডি’ উদ্ধার

পরীমনির বাসা থেকে ভয়ংকর মাদক ‘এলএসডি’ উদ্ধার

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির বাসা থেকে ভয়ংকর নতুন মাদক লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড (এলএসডি), আইস ও বিপুল পরিমাণ মদের বোতল উদ্ধার করেছে র‌্যাব। আইনশৃঙ্খলার বাহিনীর একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গেছে, বুধবার বিকালে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে প্রথম দিকে নায়িকা র‍্যাবকে সহযোগিতা করেননি। পরে পরে তার ঘর তল্লাশি করে ফ্ল্যাটের কেবিনেট থেকে বিদেশি মদ, এলএসডি ও আইস উদ্ধার করা হয়েছে।

পরে তার ড্রয়িং রুমের কাভার্ড, শো-কেস, ডাইনিং রুম, বেডরুমের সাইড টেবিল এবং টয়লেট থেকে বিপুল সংখ্যক মদের বোতল উদ্ধার করা হয়।

সূত্রটি আরও জানায়, পরীমনির আলিশান বাসায় এমন কোনো জায়গা নেই যেখানে মদ নেই। তার কাছে দেশি-বিদেশি নামিদামি ব্র্যান্ডের মদ ছিল, যা বাংলাদেশে খুব কমই আমদানি হয়।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ গণমাধ্যমকে বলেন, পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণে ওয়াইন, ভয়ংকর মাদক আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com