পরীমনির বিরুদ্ধে মামলা করবেন নাসির

| আপডেট :  ৪ আগস্ট ২০২১, ০৩:৫০ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ আগস্ট ২০২১, ০৩:৫০ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরিমনির বি’রুদ্ধে মা’মলা করার কথা জানিয়েছেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ।যিনি পরীমনির মা’মলায় গ্রে’ফতার হয়ে জে’ল কে’টেছেন।
বুধবার নাসির উদ্দিন গণমাধ্যমকে জানান, মি’থ্যা অ’পবাদ, সম্মানহানি করা, পারিবারিকভাবে অ’পদস্থ করাসহ বেশ কিছু বি’ষয়ে যে কোনো সময় তিনি রাজধানীর বিমানবন্দর থানায় পরীমনির বি’রুদ্ধে মা’মলা দায়ের করবেন।

নাসির বলেন, আমি মা’মলা করার জন্য প্রস্তুত।আইনজীবীদের সঙ্গে পরামর্শ করে মা’মলা দায়ের করব। আমার বি’রুদ্ধে যে ধরনের অ’ভিযোগ করা হয়েছে তার সবই মি’থ্যা। আমাকে পারিবারিকভাবে হ’য়রানি করা হয়েছে, সমাজে অ’পদস্থ করা হয়েছে।মি’থ্যা ও বানোয়াট অ’ভিযোগের কারণে আমার দীর্ঘদিনের অর্জিত মান-সম্মান সবকিছুই শেষ হয়ে গেছে।

এদিকে আজ (বুধবার) বিকালে পরীমনির বাসায় অ’ভিযান চা’লিয়েছে র‌্যা’ব। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মা’দক উ’দ্ধার করা হয়। পরে তাকে আ’টক করা হয়েছে।
প্রসঙ্গত, গত ৯ জুন মধ্যরাতে সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে ধ”ণ ও হ’’ত্যাচেষ্টা করা হয় বলে তিনি অ’ভিযোগ করেন।

ঘটনার চার দিন পর ১৩ জুন রাত ৮টার দিকে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এবং রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এ ঘটনা প্রকাশ করেন নায়িকা পরীমনি।

পর দিন ১৪ জুন সকালে ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনের বি’রুদ্ধে সাভার থানায় মা’মলা করেন তিনি।ওই দিন বিকালে উত্তরা থেকে নাসির ও অমিসহ পাঁচজনকে আ’টক করা হয়। এর পর ডি’বির গুলশান জোনাল টিমের উপপরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার বা’দী হয়ে তাদের বি’রুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’মলা করেন।

ওই মা’মলায় গত ১৫ জুন ঢাকা মেট্রোপলিটন ম্যা’জিস্ট্রেট নিভানা খায়ের জেসি নাসির ও অমির সাত দিনের রি’মান্ড মঞ্জুর করেন। পরে ওই মা’মলায় রি’মান্ড শেষে পরীমনির মা’মলায় গ্রে’ফতার দেখানো হয় তাদের।

২৯ জুন পরীমনিকে ধ”ণ ও হ’’ত্যাচেষ্টার মা’মলায় প্রধান আ’সামি নাসিরউদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি জা’মিন পান।পরে ৩০ জুন দিবাগত রাত ৮টার দিকে কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কা’রাগার থেকে নাসির মুক্তি পান।

কারামুক্ত হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নাসির উদ্দিন। সত্যিকারে অন্যায় করলে আফসোস ছিল না- এমন আক্ষেপ করে এই ব্যবসায়ী বলেন, বড় রকমের ভি’কটিম হলাম। কোনো দিন হাজত দেখিনি। রি’মান্ডে ১২ দিনসহ ১৮ দিন জে’লহাজতে কাটিয়েছি। আমাকে আ’টক করার পরও কেউ আমার বি’রুদ্ধে কোনো অভিযোগ করেননি। একজন সেলিব্রিটির (পরীমনি) অভিনয়ে আমি সামাজিকভাবে ক্ষ’তিগ্রস্ত হয়ে গেলাম।