সুন্দরীদের পটাতে এক্সপার্ট সাদ্দাম, দৈহিক সম্পর্ক করাই তার নেশা

| আপডেট :  ৪ আগস্ট ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৪ আগস্ট ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ণ

নওগাঁয় ভুয়া ডিসি, পুলিশ সুপার, ডাক্তারসহ বিভিন্ন পেশার পরিচয়দানকারী সাদ্দাম হোসেন নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ। সুন্দরীদের ফুঁসলিয়ে প্রতারণা ও তাদের সঙ্গে শারীরিক সম্পর্ক করাই নেশা এ ব্যক্তির।

মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া।আটককৃত সাদ্দাম হোসেন যশোরের ঝিকরগাছা থানার আটুলিয়া গ্রামের কাওছার আলীর ছেলে। মঙ্গলবার ভোরে নওগাঁ শহরের একটি আবাসিক হোটেল থেকে স্ত্রীসহ তাকে আটক করা হয়।

পুলিশ সুপার জানান, সাদ্দাম হোসেন সুন্দরী মেয়েদের পটানোর কৌশল হিসেবে নিজের লাইফস্টাইল চেঞ্জ করে। সে একেক সময় একেক মেয়ের কাছে একেক পেশার পরিচয় দিয়ে প্রেমের ফাঁদে ফেলে দৈহিক সম্পর্ক স্থাপন করে। এছাড়া তাদের কাছ থেকে বড় অংকের টাকাও লুটে নেয় সে। এর আগে, প্রতারণা করে দুটি বিয়েও করে সাদ্দাম। একই সঙ্গে দুই স্ত্রীর ঘরে তার পুত্র ও কন্যা সন্তান রয়েছে।

তিনি আরো জানান, নওগাঁর এক নারী ভাইস চেয়ারম্যানের কাছ থেকে প্রতারণা করে তিন লাখ টাকা হাতিয়ে নিয়ে গা ঢাকা সাদ্দাম। পরে ওই ভাইস চেয়ারম্যান জানতে পারেন- সে শহরের একটি আবাসিক হোটেলে স্ত্রীসহ অবস্থান করছে। বিষয়টি তিনি পুলিশকে জানালে অভিযান চালিয়ে স্ত্রীসহ

হোটেল থেকে সাদ্দামকে আটক করা হয়।পুলিশ সুপার জানান, তার বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় দুটি মামলা হয়েছে। এসব মামলায় তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।