বিয়ের আসরে কোলে ল্যাপটপ নিয়ে অফিস করলেন বর! (ভিডিও) - বাংলা একাত্তরবিয়ের আসরে কোলে ল্যাপটপ নিয়ে অফিস করলেন বর! (ভিডিও) - বাংলা একাত্তর

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৩ অপরাহ্ন

বিয়ের আসরে কোলে ল্যাপটপ নিয়ে অফিস করলেন বর! (ভিডিও)

বিয়ের আসরে কোলে ল্যাপটপ নিয়ে অফিস করলেন বর! (ভিডিও)

ভারতের মহারাষ্ট্রে বিয়ের আসরে বসে অফিসের কাজ করলেন বর; কাজ শেষ হওয়ার পরই বিয়ে করতে বসলেন তিনি। করোনায় নতুন ট্রেন্ড ‘ওয়ার্ক ফ্রম হোম’। অর্থাৎ এখন জ্বর বা শরীর খারাপ হলেও অফিস থেকে নিস্তার নেই। বাড়িই এখন পরিণত হয়েছে অফিসে। গত দু’বছর ধরে এ শব্দের সঙ্গে সবাই বেশ পরিচিতও হয়ে গেছে। কিন্তু বিয়ের আসরেও অফিসের কাজ থেকে রেহাই পেলেন না বর।

সম্প্রতি ভারতের মহারাষ্ট্রে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। যা দেখে এই কঠিন সময়ে এসেও মানুষের মুখে হাসি। নেটিজেনদের অনেকে নানা ট্রল করছেন।

যাতে দেখা গেছে, বিয়ে আসরে বসে আছেন বর-কনে। তবে খানিকটা দূরত্ব রেখে। বরের আশপাশে বেশ কয়েকজন আত্মীয়স্বজন রয়েছেন। রয়েছেন পুরোহিতও। এ পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু একটু পরেই দেখা গেল বরের কোলে ল্যাপটপ! বিয়ে করতে এসেও ল্যাপটপ নিয়ে অফিসের কাজ করছিলেন তিনি। কাজ শেষ হওয়ার পরই বিয়ে করতে বসে সে।

এদিকে নিজের বরের এ কাণ্ড দেখে বিয়ে আসর থেকেই হাসতে হাসতে শেষ নববধূও। ভাইরাল ভিডিওতে সেই দৃশ্যও দেখা গেছে। এরপর অবশ্য বর কাজ সেরে ল্যাপটপটি অন্যের হাতে দিয়ে বিয়েতে মনোযোগ দেন।
সূত্র: জি নিউজ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com