ভাইরাল ফোনালাপ নিয়ে যা বললেন ভিকারুননিসার সেই অধ্যক্ষ - বাংলা একাত্তরভাইরাল ফোনালাপ নিয়ে যা বললেন ভিকারুননিসার সেই অধ্যক্ষ - বাংলা একাত্তর

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন

ভাইরাল ফোনালাপ নিয়ে যা বললেন ভিকারুননিসার সেই অধ্যক্ষ

ভাইরাল ফোনালাপ নিয়ে যা বললেন ভিকারুননিসার সেই অধ্যক্ষ

ভিকারুননিসার অধ্যক্ষ অধ্যাপক কামরুন নাহারের সঙ্গে এক অভিভাবকের ফোনালাপের অডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই ফোনালাপের কথোপকথন নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা ও সমালোচনার ঝড় বইছে। দেশের স্বনামধন্য একটি প্রতিষ্ঠানের অধ্যক্ষ কীভাবে এত বাজে ও অশ্লীল শব্দ ব্যবহার করতে পারেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

এ বিষয়ে জানতে চাইলে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ অধ্যাপক কামরুন নাহার বলেন, ভিকারুন্নিসায় যোগ দেওয়ার পর থেকে অভিভাবক ফোরামের কয়েকজন অবৈধ সুবিধা দাবি করে আসছে। তাদের কথা না শুনলে আমি এখানে থাকতে পারবো না বলেও হুমকি দেওয়া হয়। সেই থেকে দুইবার আমার অফিস রুমে তালা ঝুলিয়ে দেয়া হয়েছে। রুমে প্রবেশ করে টেবিল চাপড়ে ভয়ভীতি দেখানো হয়েছে। আমার বাড়ির দরজা এবং অফিসের দরজা ধাক্কাধাক্কি করা হয়েছে।

কামরুন্নাহার দাবি করেন, চলতি বছর প্রথম শ্রেণিতে প্রায় দেড়শ’ সিট খালি আছে। মূলত সেগুলোতে অবৈধ ভর্তি বাণিজ্য করতে কয়েক অভিভাবক ও প্রতিনিধি আমাকে চাপ দিচ্ছেন। তাদের কথা না রাখায় আজকে তিনি বিপাকে। এমনকি পদ থেকে সরিয়ে দেয়ার চেষ্টা চালাচ্ছে। তিনি দাবি করেন, ফোনালাপ বিকৃত ও এডিট করে আংশিক প্রকাশ করা হয়েছে।

ফোনালাপে তাকে বাজে ভাষায় কথা বলা হয়েছে, যেটা প্রকাশ পায়নি।প্রসঙ্গত, অধ্যাপক কামরুন নাহার এর আগে রাজধানীর মিরপুরের রূপনগর দুয়ারীপাড়া কলেজের অধ্যক্ষ হিসেবে কর্মরত ছিলেন। গত বছরের ২৯ ডিসেম্বর তাকে ভিকারুননিসার অধ্যক্ষ হিসেবে নিয়োগ দেয় সরকার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com