ছেলের করোনায় মৃত্যুর সংবাদে বাবা-মায়ের মৃত্যু

| আপডেট :  ২৫ জুলাই ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৫ জুলাই ২০২১, ০৫:৩১ পূর্বাহ্ণ

ছেলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে এমন সংবাদে এক মৃত্যুবরণ করেছেন এক মা। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় ছেলের মৃত্যু হলে মৃত্যুসংবাদ শুনে স্ট্রোক করে মৃত্যুবরণ করেছেন বাবা।

ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের সদান্দনপুর গ্রামে। মাত্র তিনদিনের ব্যবধানে একই পরিবারের এ তিন সদস্যের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- সদানন্দপুর গ্রামের আব্দুল মান্নান সিদ্দিকী (১০৫), তার স্ত্রী রাবেয়া বেগম (৯৫) ও তাদের ছেলে ল্যান্স কর্পোরাল (অব.) শহিদুল ইসলাম স্বপন (৬৫)।

শনিবার (২৪ জুলাই) বিকেলে স্বাস্থ্যবিধি মেনে বাবা ও ছেলের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন কর হয়। এর আগে ঈদের দিন বুধবার (২১ জুলাই) মারা যান রাবেয়া খাতুন।

নিহতদের পরিবার সূত্র জানা যায়, গত সপ্তাহে করোনা আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন সেনাবাহিনীর সাবেক ল্যান্স করপোরাল হাজী শহিদুল ইসলাম স্বপন (৬৫)। বুধবার তার অবস্থা খারাপ হওয়ায় ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। ছেলের অবস্থা খারাপ শুনে তার মা রাবেয়া বেগম ঈদের দিন দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। পরবর্তীতে, শনিবার (২৪ জুলাই) ছেলে শহিদুল ইসলাম স্বপন মারা যান। তার মৃত্যুর খবর শুনে দুপুরের দিকে বাবা আব্দুল মান্নান সিদ্দিকীও হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।