জুমার নামাজরত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন ইমাম

| আপডেট :  ২৪ জুলাই ২০২১, ০৭:১৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৪ জুলাই ২০২১, ০৭:১৫ পূর্বাহ্ণ

জুমার নামাজ পড়া অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এক ইমামের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলায়।

বালিয়া ইউনিয়নের কাইচাপুর গ্রামের স্থানীয় দরগাবাড়ী মসজিদে গত শনিবার (২৩ জুলাই) এ ঘটনা ঘটে। নিহত ইমামের নাম মিরাশ উদ্দিন (৭০)। ইমাম মিরাশ উদ্দিন দির্ঘদিন কাইচাপুর সিনিয়র আলিম মাদরাসার সাবেক নৈশপ্রহরী ও মাদরাসা মসজিদের মুয়াজ্জিন ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মিরাশ উদ্দিন কাইচাপুর সিনিয়র আলিম মাদরাসা থেকে চাকরি থেকে প্রায় ১০ বছর আগে অবসরে যান। দেশের বিভিন্ন স্থানে তিনি ইমামতির চাকরি করতেন। প্রায় সাত বছর যাবৎ এলাকায় দরগাবাড়ী নামক মসজিদে ইমামতির চাকরি করে আসছেন।

শুক্রবার চার রাকাত ক্বাবলাল জুমার নামাজে দাঁড়ান তিনি। দু’রাকাত শেষ করার সময় হঠাৎ তিনি জ্ঞান হারান এবং ঢলে পড়েন নামাজের স্থানে। এ সময় স্থানীয় মুসল্লিরা তাঁকে সঙ্গে সঙ্গে ধরার চেষ্টা করলে তিনি আকস্মিকভাবে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আজহারুল ইসলাম মোজাহিদ সরকার জানান, অত্যন্ত সৎ ও আদর্শবান ব্যক্তি হিসাবে এলাকায় তাঁর সুনাম রয়েছে। তিনি ছিলেন মসজিদ প্রিয় মানুষ। বিনাবেতনে মসজিদে খেদমত করতেন তিনি।