প্রথম ঝলকেই বাজিমাত তাহসান-শ্রাবন্তীর - বাংলা একাত্তরপ্রথম ঝলকেই বাজিমাত তাহসান-শ্রাবন্তীর - বাংলা একাত্তর

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০৪ পূর্বাহ্ন

প্রথম ঝলকেই বাজিমাত তাহসান-শ্রাবন্তীর

প্রথম ঝলকেই বাজিমাত তাহসান-শ্রাবন্তীর

মোস্তফা কামাল কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ নামে একটি সিনেমাতে অভিনয়ের মাধ্যমে সর্বপ্রথম বড় পর্দায় পা রাখলেন জনপ্রিয় সংগীতশিল্পী ও ছোট পর্দার প্রিয়মুখ তাহসান। এ সিনেমাতে তার বিপরীতে অভিনয় করছেন

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। এছাড়া এ সিনেমার আরেক চমক হলো ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার আলোচিত ভিলেন তাসকিন রহমান। ইতোমধ্যে পুরোদমে চলছে ছবির শুটিং। তাহসানএদিকে তাহসান-শ্রাবন্তির শুটিংয়ের দৃশ্যের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রশংসা কুড়াচ্ছে।

ছবিটি পরিচালক মোস্তফা কামাল রাজ নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে পোস্ট করেছেন। তিনি ছবিটি পোস্ট করে লিখেছেন, ‘কেমন লাগছে? ফয়সালের সঙ্গে অরিত্রী। আমার ‘যদি একদিন’ ছবির জুটি।’ এ ছবিটাতে তাহসান ভাইয়ের নাম ফয়সাল। আর শ্রাবন্তীর নাম অরিত্রী। তাদের কেমিস্ট্রি ধীরে ধীরে সাজাচ্ছি। পুরো সাজানো হয়ে গেলেই সিনেমা হলে আসার আহ্বান জানাবো সবাইকে।

এখন পুরোদমে কাজ করছি আমরা। শ্রাবন্তী বাংলাদেশে ওয়ার্ক পারমিট নিয়ে বৈধভাবেই কাজটা করছেন। তার সঙ্গে আমার ছবির আরেক অভিনেতা তাসকিনের কেমিস্ট্রিও থাকবে বোনাস। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভির প্রযোজনায় ‘যদি একদিন’ বানাচ্ছি। সবাই দোয়া করবেন। বাংলাদেশি ছবির জয় হোক।’ যদি একদিন’ ছবির মাধ্যমে প্রথমবার সিনেমায় কাজ করলেন তাহসান।

এর আগে তিনি গায়ক, সুরকার ও নাটকে অভিনয় করে সাফল্য পেয়েছে। ছবির শুটিং শেষ। তার ক্যারিয়ারের প্রথম সিনেমা নিয়ে এই তারকা বলেন, ‘সবকিছু ঢেলে দিয়েই এই ছবিতে কাজ করেছি। কাজ করে আমি এতটাই তৃপ্ত যে বলে বোঝানো যাবে না। অনেক দিন থেকেই এমন কাজের জন্য অপেক্ষা করছিলাম।’ বর্তমানে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

নির্মাতা রাজের ইচ্ছে, নভেম্বর মাসে তিনি ছবিটি মুক্তি দেবেন। বললেন, ‘যদি একদিন’ ছবি আমার স্বপ্নের প্রজেক্ট। এই ছবির কাজগুলো নিখুঁতভাবে করতে কার্পণ্য করিনি। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের প্রযোজনায় নির্মিত হয়েছে ‘যদি একদিন’। চিত্রনাট্য লিখেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ এবং আসাদ জামান। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন রাইসা, সাবেরী আলম, মিলি বাসার, নাজিবা বাসার, ফখরুল বাসার প্রমুখ

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com