লকডাউনের প্রথম সকালে ট্রাকের ধাক্কায় ঝরল ৬ প্রাণ

| আপডেট :  ২৩ জুলাই ২০২১, ০৪:০১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৩ জুলাই ২০২১, ০৩:৫৪ পূর্বাহ্ণ

বাগেরহাট মহাসড়কে ফকিরহাটে ইজিবাইক এবং ট্রাকের ধাক্কায় ইজিবাইকের ৬ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। শুক্রবার (২৩ জুলাই) সকাল সোয়া ৭টার দিকে উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাগেরহাটের ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক গোলাম সারওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

গোলাম সারওয়ার বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। এরপর সেখান থেকে মরদেহগুলো উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম ও পরিচয় জানা যায়নি। বিস্তারিত আসছে…

চীন পরাশক্তি হলেও বাঙালি মুসলমান দর্শকের সামনে হাজির হয়েছে হিজাব পরে
দেখুন চীন পরাশক্তি হলেও বাঙালি মুসলমান দর্শকের সামনে হাজির হয়েছে হিজাব পরে, অন্যদিকে বাংলাদেশের হীমন্যরা ঈদের অনুষ্ঠানগুলোতে আসে বিধর্মী রূপে। টিভিগুলোতে ঈদের সপ্তাহব্যাপী অনুষ্ঠানে ঈদের শিক্ষা নেই বললেই চলে। বরং ঈদের বিপরীত শিক্ষায় টাসা!

ঈদ উল আযহা উপলক্ষে সিআনের বৃহত্তম মসজিদের সামনে হিজাব পরে লাইভে আসেন চীনা দুই কিশোরী তুহিনা ও মুক্তা। ১৯ মিনিটের লাইভ ভিডিওতে মুসলিমদের ঈদ মোবারক জানিয়ে চীনের মুসলিমদের বিভিন্ন ঐতিহ্য তুলে ধরা হয়।

সেখানে বলা হয়, ‘সারা বিশ্বে এমন একজন পাওয়া যাবে না যে, সবাই তাকে ভালো বলেন। তবে এখানে আমি বলতে চাই, চীনের অধিকাংশ মানুষ খুব ভালো। আমরা কখনো মুসলমানদের অত্যাচার করি নি এবং করবোই না। তারাও আমাদের ভাইবোন। মুসলমানদের অনেক সুযোগ সুবিধা দিচ্ছে চীন সরকার। আমি একবারে নিজের মতো সিন চিয়াংয়ে বেড়াতে গিয়েছি। খুব সুন্দর জায়গা। সুযোগ পেলে আপনিও যেতে পারেন।’