রবিবার, ২৫ Jul ২০২১, ১১:১৪ অপরাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
ইভ্যালির প্রধান কার্যালয় ঘেরাও করেছে ক্রেতারা

ইভ্যালির প্রধান কার্যালয় ঘেরাও করেছে ক্রেতারা

একের পর এক বিপদের মুখোমুখি হচ্ছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। দীর্ঘদিন ধরেই প্রতিষ্ঠানটির বিরুদ্ধে পন্য ডেলিভারিতে অতিরিক্ত সময় ক্ষেপনের অভিযোগ ছিলো। এর মাঝেই প্রতিষ্ঠানটির বিপক্ষে প্রতিবেদন প্রকাশ করেছিলো বাংলাদেশ ব্যাংক।

আর এসবের মাঝেই এবার অর্ডার দেওয়া পণ্য বুঝে না পেয়ে রাজধানীর ধানমন্ডিতে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান কার্যালয় ঘেরাও করেছেন ক্রেতারা। প্রায় অর্ধশতাধিক ক্রেতা গতকাল সকালে কার্যালয়টিতে উপস্থিত হন। তবে কার্যালয়টি বন্ধ ছিল। সেখানে ইভ্যালির কোনো কর্মকর্তা ছিলেন না।

পরবর্তীতে সমবেত ক্রেতারা সেখানে বিক্ষোভ করেন। একপর্যায়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে সকলকে সেখান থেকে সরিয়ে দেন। এসময় বিক্ষোভে উপস্থিত বিক্ষুব্ধ এক ক্রেতা জানান, দীর্ঘদিন অপেক্ষা করেও পণ্য না পেয়ে তারা ইভ্যালির কার্যালয়ে গিয়ে হাজির হন। কিন্তু কার্যালয় বন্ধ পান এবং সেখানে ইভ্যালির কাউকে পাননি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com