প্রেমিকের সঙ্গে প’লায়ন, ন’গ্ন করে স্বামীকে কাঁধে নিয়ে ঘোরানো হলো পুরো গ্রাম

| আপডেট :  ১৬ জুলাই ২০২১, ০৫:৩২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৬ জুলাই ২০২১, ০৫:২৫ পূর্বাহ্ণ

প’রকীয়ার ঝাঁঝ অতি মা’রাত্মক। মানবসমাজে কত ধরণের প্রেমই তো আছে! তবে যত ধরণের প্রেমই থাকুক না কেন ‘প’রকীয়া’ প্রেমকে সবাই একটু ভিন্ন চোখে দেখে। নতুন খবর হচ্ছে, স্বামী-সংসারী হয়েও প্রেমিকের সঙ্গে

পা’লিয়ে যাওয়ায় স্ত্রীকে ‘শা’স্তি’ দিয়েছেন এক স্বামী। শাস্তিস্বরূপ রাস্তায় ন’গ্ন করে ঘোরানো হয়েছে ওই নারীকে। ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের দাহুদ জেলায়। এ ঘটনার ভিডিও ভাইরাল হতেই তা জানতে পারে প্রশাসন। এরপর সেই স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই স্বামীকে এই কাজে সহযোগিতা করায় আরও ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ঘটনাস্থল দাহুদ জেলার ধানপুর এলাকা আদিবাসী অধ্যুষিত। চলতি মাসের প্রথম সপ্তাহেই ঘটেছে এই ঘটনা। জেলার এক পুলিশ কর্মকর্তা জানান, নি’র্যাতনের শিকারও ওই নারী সম্প্রতি এক ব্যক্তির সঙ্গে পা’লিয়ে যান।

তার স্বামী এবং গ্রামবাসীরা তাদের ধরে গ্রামে ফিরিয়ে আনে। এরপর জনসমক্ষে ওই নারীকে এই শা’স্তি দেয়া হয়। ভিডিওতে অভিযুক্তদের দেখে আমরা তাদের গ্রে’ফতার করি। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দ’ণ্ডবিধির একাধিক ধারায় মা’মলা দায়ের করা হয়েছে।

ইন্টারনেটে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, ওই নারীর স্বামী, আত্মীয় এবং গ্রামবাসীরা তাকে টা’নতে টা’নতে রাস্তা দিয়ে নিয়ে যাচ্ছেন এবং মা’রছেন। কয়েক জন জোর করে পো’শাকও খু’লে নেয় ওই গৃহ’বধূর। স্বামীকে কাঁধে নিয়ে ঘুরতেও বা’ধ্য করা হয় তাকে।