সোমবার, ২৬ Jul ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
প্রেমিকের সঙ্গে প’লায়ন, ন’গ্ন করে স্বামীকে কাঁধে নিয়ে ঘোরানো হলো পুরো গ্রাম

প্রেমিকের সঙ্গে প’লায়ন, ন’গ্ন করে স্বামীকে কাঁধে নিয়ে ঘোরানো হলো পুরো গ্রাম

প’রকীয়ার ঝাঁঝ অতি মা’রাত্মক। মানবসমাজে কত ধরণের প্রেমই তো আছে! তবে যত ধরণের প্রেমই থাকুক না কেন ‘প’রকীয়া’ প্রেমকে সবাই একটু ভিন্ন চোখে দেখে। নতুন খবর হচ্ছে, স্বামী-সংসারী হয়েও প্রেমিকের সঙ্গে

পা’লিয়ে যাওয়ায় স্ত্রীকে ‘শা’স্তি’ দিয়েছেন এক স্বামী। শাস্তিস্বরূপ রাস্তায় ন’গ্ন করে ঘোরানো হয়েছে ওই নারীকে। ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের দাহুদ জেলায়। এ ঘটনার ভিডিও ভাইরাল হতেই তা জানতে পারে প্রশাসন। এরপর সেই স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই স্বামীকে এই কাজে সহযোগিতা করায় আরও ১৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ঘটনাস্থল দাহুদ জেলার ধানপুর এলাকা আদিবাসী অধ্যুষিত। চলতি মাসের প্রথম সপ্তাহেই ঘটেছে এই ঘটনা। জেলার এক পুলিশ কর্মকর্তা জানান, নি’র্যাতনের শিকারও ওই নারী সম্প্রতি এক ব্যক্তির সঙ্গে পা’লিয়ে যান।

তার স্বামী এবং গ্রামবাসীরা তাদের ধরে গ্রামে ফিরিয়ে আনে। এরপর জনসমক্ষে ওই নারীকে এই শা’স্তি দেয়া হয়। ভিডিওতে অভিযুক্তদের দেখে আমরা তাদের গ্রে’ফতার করি। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দ’ণ্ডবিধির একাধিক ধারায় মা’মলা দায়ের করা হয়েছে।

ইন্টারনেটে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, ওই নারীর স্বামী, আত্মীয় এবং গ্রামবাসীরা তাকে টা’নতে টা’নতে রাস্তা দিয়ে নিয়ে যাচ্ছেন এবং মা’রছেন। কয়েক জন জোর করে পো’শাকও খু’লে নেয় ওই গৃহ’বধূর। স্বামীকে কাঁধে নিয়ে ঘুরতেও বা’ধ্য করা হয় তাকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com