সোমবার, ২৬ Jul ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
স্বেচ্ছাসেবক লীগের এই নেতাকে চাঁদা না দিলে উঠত না ভবন

স্বেচ্ছাসেবক লীগের এই নেতাকে চাঁদা না দিলে উঠত না ভবন

ভবন তুলতে হলে ইট সুড়কি কেনার আগেও চাঁদা দিতে হয় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে। তাকে চাঁদা না দিলে ওঠেনা কোনো ভবন। ঘটনাটি ঘটেছে রাজধানীর শেরেবাংলা নগরে। অভিযুক্ত ব্যক্তি স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসফিকুর রহমান উজ্জ্বল। দলীয় পদ ব্যবহার করে তালতলা ও আগারগাঁও এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিলেন।

স্থানীয়রা জানান, ওই এলাকায় নতুন ভবন তৈরি করলে উজ্জ্বলকে চাঁদা দিতে হতো। সরকারি খাসজমি ও অন্যের জমি দখল করে নিজের নামে স্থাপনা নির্মাণ, মাদক ব্যবসা ও ফুটপাতে চাঁদাবাজি ছিল তার বাহিনীর নিয়মিত কাজ। কেউ এর প্রতিবাদ করলে চলত নির্যাতন।

র‌্যাবের হাতে বহুল আলোচিত সেই উজ্জ্বল গ্রেপ্তারের পর তার অপকর্মের এসব তথ্য বেরিয়ে এসেছে। শেরেবাংলা নগর থানা এলাকা থেকে সোমবার রাতে র‌্যাব-৪-এর একটি দল উজ্জ্বলকে গ্রেপ্তার করে। একই সময়ে তার অন্যতম সহযোগী মো. হিরনকেও গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

র‌্যাব-৪-এর সহকারী পরিচালক জিয়াউর রহমান চৌধুরী বলেন, গ্রেপ্তার দু’জন চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী ও চাঁদাবাজ। উজ্জ্বলের বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় হুমকি, চাঁদাবাজি এবং নারী ও শিশু নির্যাতনের একাধিক মামলা রয়েছে। সে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখিয়ে তালতলা এলাকায় দীর্ঘদিন ধরে চাঁদাবাজি, সন্ত্রাসী কার্যকলাপসহ মাদকের কারবার করে আসছিল। এলাকায় নতুন কোনো ভবনের কাজ শুরু হলে তাকে নির্দিষ্ট পরিমাণ চাঁদা দিতে হতো। তার দাবি করা চাঁদা না দিলে সে নিজের ক্যাডার বাহিনীর মাধ্যমে কাজ বন্ধ করে দিত।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com