ছয়টি গরু কোরবানি দেবেন পরীমনি

| আপডেট :  ১৩ জুলাই ২০২১, ০৫:৪২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ জুলাই ২০২১, ০৫:৩৯ অপরাহ্ণ

এবারও পরীমনি তার প্রিয় কর্মস্থল বিএফডিসিতে গরু কোর’বানি দেয়ার সি’দ্ধান্ত নিয়েছেন। গত পাঁচ বছরের ধারাবাহিকতা র’ক্ষা করে এবার ছয়টি গরু কোরবানি দেবেন বলে জানান ‘গ্ল্যামার গার্ল’খ্যাত এই চিত্রনায়িকা।

মনে হয়, রঙিন পর্দার মতোই তাদের বাস্তব জীবন। কিন্তু ক’জন শিল্পীর বাস্তব জীবন রঙি’ন? পর্দায় হাস্য-র’সাত্মক দৃশ্যের আড়ালে অনেক শিল্পী-কলাকুশলী মানবেতর জীবন-যাপন করতে বা’ধ্য হন। বিষয়টি উপল’ব্ধি করে ২০১৬ সালে এফডিসিতে গরু কোরবানি দেওয়া শুরু করেন পরীমনি।

সেবার একটি গরু কোরবানি দেন তিনি। এবার কয়টি গরু কোরবানি দেবেন জানতে চাইলে পরীমনি বলেন, ‘গত পাঁচ বছর এফডিসিতে কো’রবানি দি’চ্ছি। এবার ছয় বছর হবে। তাই ছয়টি গরু কোর’বানি দেব। আমার ইচ্ছে- প্রতিবছর একটি করে গরু বাড়াবো ইনশাআল্লাহ।’

তিনি বলেন, ‘কোর’বানি ঈদ সব সময় নানু বাড়িতে করতাম। আমি জানতাম না চলচ্চিত্রের অনেক কলাকুশলী মানবে’তর জীবন-যাপন করেন। জানার পর থেকে এফডিসিতে কোরবানি দেই। যারা কোর’বানি দিতে পারেন না, তাদের জন্যই এই উদ্যোগ।

তাছাড়া এই অভিনেত্রী এফডিসিকে দ্বিতীয় পরিবার মনে করেন। তিনি বলেন, ‘যতদিন বেঁচে থাকবো এফডিসিতে কোর’বানি দেব।’ তবে এবার সত’র্কতার সঙ্গে কোরবানি দেবেন; স্বাস্থ্যবিধি মেনে মাংস বিতরণ করবেন।