সোমবার, ২৬ Jul ২০২১, ০৮:২৪ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
পাঁচ ওয়াক্ত নামাজের দাওয়াত দিলেন খলনায়ক আহমেদ শরীফ

পাঁচ ওয়াক্ত নামাজের দাওয়াত দিলেন খলনায়ক আহমেদ শরীফ

ঢাকাই সিনেমার নন্দিত অভিনেতা আহমেদ শরীফ। সিনেমায় অনেক দিন দেখা নেই তার। নীরবে দিন কাটান সবার আড়ালে। বর্তমানে এ অভিনেতা যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থায়ীভাবে পরিবার নিয়ে বসবাস করছেন।তবে তার দেখা মেলে ফেসবুকে। নিয়মিত নিজেকে আপডেট রাখেন এ অভিনেতা।

আজ (১৩ জুলাই) আহমেদ শরীফ তার ফেসবুকে দুটি ছবি পোস্ট করেছেন। এ ছবির সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘আসুন সকলে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি, আল্লাহ তায়ালাকে স্মরণ করি। একমাত্র তিনিই সর্বশক্তিমান।’

প্রসঙ্গত, আশি ও নব্বই দশকে খল চরিত্র দিয়ে আলোচনায় আসেন আহমেদ শরীফ। বহু সিনেমায় তার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। বিশেষ করে প্রয়াত নায়ক জসিমের সাথে তার জুটি ছিল তুমুল জনপ্রিয়।

ক্যারিয়ারে তার উল্লেখযোগ্য ছবি হলো- ক্ষতিপূরণ, মোহনা, তিনকন্যা, মহানায়ক, নাগ নাগিনীর প্রেম, শীষ নাগ, রুপসী নাগিন, রাজনন্দিনী, কেয়ামত থেকে কেয়ামত, দেনমোহর, মহেশখালীর বাঁকে, শেষ খেলা, শাস্তি, মেঘের কোলে রোদ, মিস ললিতা, চাওয়া থেকে পাওয়া ও বিষে ভরা নাগিন।শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক দুই পদেই দায়িত্ব পালন করেছেন এ অভিনেতা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com