সোমবার, ২৬ Jul ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
অনস্ক্রিন নাতির সঙ্গে প্রেম করলেন রানী রাসমনি

অনস্ক্রিন নাতির সঙ্গে প্রেম করলেন রানী রাসমনি

স্কুলের গন্ডি পার হওয়ার আগেই অভিনয়ে নাম লিখিয়েছিলেন দিতিপ্রিয়া রায়। মূলত রানী রাসমনি হিসেবেই জনপ্রিয়তা লাভ করেন তিনি। গেলো কয়েক বছর ধরে নিজেকে জীবন্ত রাণী রাসমণি করে গড়ে তুলেছিলেন তিনি।

বর্তমানে কলেজের প্রথম বর্ষের উজ্জ্বল তরুণী দিতিপ্রিয়া অবশেষে শেষ করেছেন এই ধারাবাহিকে তার দীর্ঘ পথচলা। তবে অভিনেত্রী জানান, খুব তাড়াতাড়ি হয়তো ছোট পর্দাতেই ফিরবেন তিনি। কিন্তু রাসমণি’র মতো এতো গুরু দায়িত্ব মাথায় নিয়ে এখন খুব বেছে বেছে কাজ নিতে হবে তাকে।

এদিকে পড়াশোনাতেও বেশ সিরিয়াস ‘রাণীমা’ । আগস্ট মাসেই প্রথম বর্ষের পরীক্ষা। সমাজবিজ্ঞানে অনার্স করছেন তিনি। ইচ্ছা আছে মাস্টার্স ডিগ্রি করার। আরও একটা ইচ্ছা মনের মধ্যে জমিয়ে রেখেছেন। সম্ভব হলে পুনে থেকে সিনেমাটোগ্রাফি নিয়েও পড়বেন দিতিপ্রিয়া।

এদিকে, সম্প্রতি তার অনস্ক্রিন নাতি ‘ভূপালে’র সঙ্গে প্রেমের গুঞ্জন উঠেছিল। তবে বিষয়টি হেসেই উড়িয়ে দেন দিতিপ্রিয়া। দিতিপ্রিয়া বলেন, এধরনের তথ্যের কোনো ভিত্তি নেই

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com