সোমবার, ২৬ Jul ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
মাস্টারশেফ ফিনালেতে বাজিমাত করলো বাংলাদেশি ‘পান্তা-আলু ভর্তা’

মাস্টারশেফ ফিনালেতে বাজিমাত করলো বাংলাদেশি ‘পান্তা-আলু ভর্তা’

বিশ্বসেরা শেফ হওয়ার লক্ষ্যে নারায়ণ ও পেট ক্যাম্পবেলের সঙ্গে প্রতিযোগিতায় নামছেন বাংলাদেশি বংশোদ্ভূত কিশোয়ার চৌধুরী।

আর একসময়ে ঘরোয়া রাঁধুনী হিসেবে সুনাম অর্জনকারী কিশোয়ার প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে পরিবেশন করেছেন বাংলাদেশের ঐতিহ্যবাহী খাবার ‘পান্তা ভাত’। ওই শো’য়ে পান্তা ভাতকে ‘স্মোকড রাইস ওয়াটার’ হিসেবে উপস্থাপন করা হয়।

বাংলাদেশী এই রাধুনি মাস্টারশেফ প্রতিযোগিতায় আলু ভর্তা ও সার্ডিনের সঙ্গে পান্তা ভাত পরিবেশন করে বিস্মত করেছেন বিচারকদেরও। এ সংক্রান্ত একটি ভিডিও মাস্টারশেফ অস্ট্রেলিয়ার অফিশিয়াল ফেসবুক পেজে আজ আপলোড করা হয়েছে।

বিচারকের সামনে কিশোয়ার তার খাবার পরিবেশনের সময় বলেন, ‘এটি এমন এক ধরনের খাবার, যেটি আপনি কোনো রেস্টুরেন্টে পাবেন না।’ বিচারকেরাও তৃপ্তিভরে চেখে দেখেছেন কিশোয়ারের রান্না। দিয়েছেন ১০–এ ১০! বিচারকেরা কিশোয়ারের তৈরি খাবারকে ‘স্বাদ ও ঐতিহ্যের সংমিশ্রণে তৈরি শক্তিশালী খাবার’ হিসেবে উল্লেখ করেছেন।

প্রসঙ্গত, আগামী ১৩ জুলাই এই সিজনের গ্রান্ড ফিনালের ফলাফল সম্প্রচার করা হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com