অতীত ভুলে সাবেক স্ত্রী অপুকে নিয়ে এক হচ্ছেন শাকিব!

| আপডেট :  ১২ জুলাই ২০২১, ০৫:১৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ জুলাই ২০২১, ০৫:১৩ অপরাহ্ণ

শাকিব খান ও অপু বিশ্বাসের ভেঙ্গে যাওয়া সংসার আবার জোড়া লাগছে বলে একটা গুঞ্জন উঠেছে। বিশেষ করে ছেলে আব্রাহামকে স্কুলে ভর্তি করানোর জন্য দু’জন একসঙ্গে স্কুলে যাওয়ার পর থেকেই। কেউ কেউ এমন কথাও বলছেন, ছেলের কথা বিবেচনায় রেখেই তারা আবার একত্র হতে যাচ্ছেন। এটা যদি হয়, তাতে তাদের ভক্ত-দর্শক খুশিই হবেন।

কারণ কেউ চাননি তাদের সংসার ভেঙ্গে যাক। অপু বিশ্বাস যখন টেলিভিশনে উপস্থিত হয়ে স্বামী ও সন্তানের কথা বলছিলেন তখন সবাই অবাকই হয়েছেন। অপু বিশ্বাস টেলিভিশন চ্যানেলে উপস্থিত হয়ে নেপথ্যের কথা ফাঁস করায় শাকিব খান ক্ষিপ্ত হয়ে যান। সেখান থেকেই তাদের মধ্যে ভাঙ্গনের সুর বেজে উঠে। তারপর তারা একত্রিতও হয়েছিলেন।

সন্তান এবং স্ত্রীকে নিয়ে শাকিব খান এক বৈশাখে বেড়াতেও বের হয়েছিলেন। তার কিছুদিন পর ডিভোর্সের কথা সামনে আসে। তাতে অপু বিন্দুমাত্রও বিচলিত হননি। এই সময়ে দৃশ্যপটে আবির্ভূত হন নায়িকা বুবলী। শাকিব খান এবং বুবলীর মুক্তি পাওয়া ১২টি ছবিতে একসঙ্গে কাজ করেছেন। বুবলী এই রিপোর্টারকে বলেছিলেন, তাদের রসায়নটা ভালো। বুবলী তখনো অন্য নায়কের সঙ্গে কাজ করেননি।

কিন্তু নিরবের সঙ্গে ক্যাসিনো ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর শোনা যায়, শাকিবের অনুমোদন সাপেক্ষেই নিরবের সঙ্গে কাজ শুরু করেছেন। এখন তিনি অন্যান্য নায়কের সঙ্গেও কাজ করছেন। বর্তমানে শাকিবের ক্যারিয়ার অনেকটা সংকুচিত হয়ে এসেছে। কিন্তু বুবলী ক্যারিয়ারের বিস্তার ঘটাচ্ছেন। সুতরাং দু’জনের পথ ভিন্ন হতে শুরু করেছে।

এখন শাকিব খান ঘরে-বাইরে একক হতে শুরু করেছেন। সমস্যা হলো, শাকিব-বুবলী নিয়মিত কাজ করার কারণে কথা উঠেছিল, শাকিব খান ও অপু বিশ্বাসের একত্রিত হওয়ার ক্ষেত্রে বুবলীই অন্তরায় হয়ে উঠেছে। এমন কথাও উঠেছে যে, বুবলী ও শাকিব খান গোপনে বিয়ে করেছেন। কিন্তু শাকিব খান ও অপু বিশ্বাসের ভাঙ্গা সংসার জোড়া লাগলে বুবলী গোপন বিয়ের অপবাদ থেকে রক্ষা পাবেন এবং শাকিব-অপুকে সবাই স্বাগতই জানাবেন।