সোমবার, ২৬ Jul ২০২১, ০৬:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
অতীত ভুলে সাবেক স্ত্রী অপুকে নিয়ে এক হচ্ছেন শাকিব!

অতীত ভুলে সাবেক স্ত্রী অপুকে নিয়ে এক হচ্ছেন শাকিব!

শাকিব খান ও অপু বিশ্বাসের ভেঙ্গে যাওয়া সংসার আবার জোড়া লাগছে বলে একটা গুঞ্জন উঠেছে। বিশেষ করে ছেলে আব্রাহামকে স্কুলে ভর্তি করানোর জন্য দু’জন একসঙ্গে স্কুলে যাওয়ার পর থেকেই। কেউ কেউ এমন কথাও বলছেন, ছেলের কথা বিবেচনায় রেখেই তারা আবার একত্র হতে যাচ্ছেন। এটা যদি হয়, তাতে তাদের ভক্ত-দর্শক খুশিই হবেন।

কারণ কেউ চাননি তাদের সংসার ভেঙ্গে যাক। অপু বিশ্বাস যখন টেলিভিশনে উপস্থিত হয়ে স্বামী ও সন্তানের কথা বলছিলেন তখন সবাই অবাকই হয়েছেন। অপু বিশ্বাস টেলিভিশন চ্যানেলে উপস্থিত হয়ে নেপথ্যের কথা ফাঁস করায় শাকিব খান ক্ষিপ্ত হয়ে যান। সেখান থেকেই তাদের মধ্যে ভাঙ্গনের সুর বেজে উঠে। তারপর তারা একত্রিতও হয়েছিলেন।

সন্তান এবং স্ত্রীকে নিয়ে শাকিব খান এক বৈশাখে বেড়াতেও বের হয়েছিলেন। তার কিছুদিন পর ডিভোর্সের কথা সামনে আসে। তাতে অপু বিন্দুমাত্রও বিচলিত হননি। এই সময়ে দৃশ্যপটে আবির্ভূত হন নায়িকা বুবলী। শাকিব খান এবং বুবলীর মুক্তি পাওয়া ১২টি ছবিতে একসঙ্গে কাজ করেছেন। বুবলী এই রিপোর্টারকে বলেছিলেন, তাদের রসায়নটা ভালো। বুবলী তখনো অন্য নায়কের সঙ্গে কাজ করেননি।

কিন্তু নিরবের সঙ্গে ক্যাসিনো ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর শোনা যায়, শাকিবের অনুমোদন সাপেক্ষেই নিরবের সঙ্গে কাজ শুরু করেছেন। এখন তিনি অন্যান্য নায়কের সঙ্গেও কাজ করছেন। বর্তমানে শাকিবের ক্যারিয়ার অনেকটা সংকুচিত হয়ে এসেছে। কিন্তু বুবলী ক্যারিয়ারের বিস্তার ঘটাচ্ছেন। সুতরাং দু’জনের পথ ভিন্ন হতে শুরু করেছে।

এখন শাকিব খান ঘরে-বাইরে একক হতে শুরু করেছেন। সমস্যা হলো, শাকিব-বুবলী নিয়মিত কাজ করার কারণে কথা উঠেছিল, শাকিব খান ও অপু বিশ্বাসের একত্রিত হওয়ার ক্ষেত্রে বুবলীই অন্তরায় হয়ে উঠেছে। এমন কথাও উঠেছে যে, বুবলী ও শাকিব খান গোপনে বিয়ে করেছেন। কিন্তু শাকিব খান ও অপু বিশ্বাসের ভাঙ্গা সংসার জোড়া লাগলে বুবলী গোপন বিয়ের অপবাদ থেকে রক্ষা পাবেন এবং শাকিব-অপুকে সবাই স্বাগতই জানাবেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com