বাড়িতে রোগী থাকায় চিৎকার না করতে নিষেধ করায় দম্পতিকে পে’টা’লো ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকেরা

| আপডেট :  ১১ জুলাই ২০২১, ০২:৪৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ১১ জুলাই ২০২১, ০২:৩৮ অপরাহ্ণ

খাগড়াছড়ির দীঘিনালায় আর্জেন্টিনা-ব্রাজিলের খেলা দেখা নিয়ে বাড়িতে ঢুকে দুইজনকে পি’ টিয়ে জ’খ’ম করার অ’ভিযোগ পাওয়া গেছে। রোববার (১১ জুলাই) সকালে খেলা চলাকালে উপজে’লার মিলনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দীঘিনালার মিলনপুর গ্রামের এক দোকানে বসে কয়েকজন খেলা দেখার সময় চি’ৎকার করছিলো। এ সময় বাড়িতে রো’গী থাকায় চি’ৎকার না করতে বা’ধা দিলে আকাশ মিয়া ও তার স্ত্রী’কে বাড়িতে ঢু’কে মা’ রধ’র করা হয়।

স্বজনরা তাদের উ’দ্ধার করে দীঘিনালা উপজে’লা স্বা’স্থ্য ক’মপ্লেক্সে নিয়ে চি’কিৎসা দেন।এ ঘটনায় অ’ভিযোগ পেলে আ’ইনগত ব্যব’স্থার কথা জানান দীঘিনালা থানার ওসি পেয়ার আহমেদ।

মাঝ রাতে যুবক-যুবতী নিয়ে অভিজাত ক্লাব ও তারকা হোটেলে যেতেন পরীমনি
প্রায়শই মাঝ রাতে রাজধানীর বিভিন্ন ক্লাবে যেতেন বর্তমানের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। কিন্তু মানতেন না কোনো নিয়ম কানুন। নিজের খেয়াল খুশিমত গভীর রাতে বিভিন্ন যুবক-যুবতী নিয়ে ম’দ্যপান করতেন।

পুলিশ ও গো’য়েন্দারা জানিয়েছেন, পরীমনি তার কস্টিউম ডিজাইনার জিমিসহ কয়েকজন যুবক-যুবতী নিয়ে প্রায়রাতেই অভিজাত ক্লাব ও তারকা হোটেলে ঘুরে বেড়াতেন। তাদের সঙ্গে নিয়ে ম’দ পান করতেন মধ্যরাত পর্যন্ত। এক্ষেত্রে প্রায় রাতেই তার কারণে ক্লাবের আইন ভাঙা হতো। বিশেষ করে হাফপ্যান্ট পড়ে তার সঙ্গী হওয়া জিমি ড্রেসকোডের তোয়াক্কা করতেন না কখনোই। এক ক্লাবে সময় কাটিয়ে তিনি যেতেন আরেক ক্লাবে।

ঢাকা বোট ক্লাবের ঘটনার আগের রাতে রাজধানীর হাতিরঝিলের পুলিশ প্লাজা সংলগ্ন অল কমিউনিটি ক্লাবে ভা’ঙচুরের অ’ভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৬ জুন) রাত সাড়ে ৭টার দিকে অল কমিউনিটি ক্লাবের সভাপতি কে এম আলমগীর গণমাধ্যমকর্মীদের কাছে ৮ জুন রাতে পরী মনির ভা’ঙচুরের ঘটনা তুলে ধরেন।