শনিবার, ২৪ Jul ২০২১, ১২:১০ পূর্বাহ্ন

খেলার শুরুতেই নেইমারের প্যান্ট ছিঁড়ে ফেলল আর্জেন্টাইনরা

খেলার শুরুতেই নেইমারের প্যান্ট ছিঁড়ে ফেলল আর্জেন্টাইনরা

চলতি কোপা আমেরিকার ফাইনাল ঘিরে গোটা বিশ্বে উত্তেজনা চরমে। যদিও মারাকানায় শুরুটা তেমন উত্তেজনাপূর্ণ হয়নি। দু’দলই অনেকটা রক্ষণাত্মক পরিকল্পনা নিয়ে খেলছে। এরই মধ্যে অপরিকল্পিত আক্রমণ খেলার ২২ মিনিটের মাথায় গোল আদায় করে আর্জেন্টাইনরা।

যদিও ম্যাচের ১৪ মিনিটে একটা সুযোগ তৈরি করেছিল ব্রাজিল। কিন্তু আর্জেন্টিনার ডিফেন্স ভাঙতে পারেনি নেইমাররা।তবে নেইমারের আক্রমণ রুখতে গিয়ে আর্জেন্টাইন ডিফেন্ডারের ট্যাকলের সময় প্যান্ট ছিঁড়ে যায় নেইমারের। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল সে ছবি।

এদিকে ম্যাচের শুরু থেকে দু’দলই রক্ষণাত্মক ভঙ্গিতে খেলতে থাকে। তবে ২২ মিনিটে লিড নেয় মেসির দল। ডি পলের লং পাস থেকে বল পেয়ে দারুণ ফিনিশিংয়ে স্কোর করেন ডি মারিয়া। ২৯ মিনিটে লিড বাড়ানোর সুযোগ পেয়েছিলো আলবিসেলেস্তেরা। ডি মারিয়ার জোরালো শট রুখে দেন ব্রাজিলিয়ান ডিফেন্ডাররা।

এর আগে ফাইনালের মঞ্চে শুরুর ১০ মিনিটে দেখা মেলেনি লাতিন আমেরিকার চিরাচরিত দৃষ্টিনন্দন ফুটবল। আর্জেন্টিনা-ব্রাজিল দু’দলের কেউই দর্শকের মন ভরাতে পারেনি। প্রথমবারের মতো বল পেতে মিনিট দশেক অপেক্ষা করতে হয়েছে সুপারস্টার লিওনেল মেসিদের।

এদিকে ম্যাচ শুরুর আগে করোনাভাইরাসে আক্রান্ত ও ফ্রন্টলাইনারদের প্রতি শ্রদ্ধা জানাতে ১ মিনিট নীরবতা পালন করে আর্জেন্টিনা ও ব্রাজিলের ফুটবলারসহ মাঠে উপস্থিত সবাই। ব্রাজিলের মারাকানা স্টেডিয়ামে টান টান উত্তেজনায় চলছে ম্যাচ।
শেষ খবর পর্যন্ত প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে খেলা শেষ করলো আর্জেন্টিনা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com