সোমবার, ২৬ Jul ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
ব্রাহ্মণবাড়িয়ায় কোপা আমেরিকা নিয়ে মা’রামা’রির খবর আর্জেন্টিনার পত্রিকায়!

ব্রাহ্মণবাড়িয়ায় কোপা আমেরিকা নিয়ে মা’রামা’রির খবর আর্জেন্টিনার পত্রিকায়!

গত দুই বছর ধরেই দেশের অন্যতম আলোচিত বি’ষয় ব্রাহ্মণবাড়িয়া জে’লার বিভিন্ন এলাকায় সং’ঘ’র্ষের ঘটনা। এর পেছনে মিডিয়া আর সোশ্যাল মিডিয়ার অবদান বেশি। সামান্য বি’ষয় নিয়ে নিয়মিতই জে’লাটিতে বহু মানুষ মা’রামা’রিতে জড়িয়ে পড়ছে।

গত মঙ্গলবার ৬ জুলাই কোপা আমেরিকা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজে’লার সাদেকপুর ইউনিয়নের দামচাইল বাজারে ব্রাজিল-আর্জেন্টিনার স’মর্থকেরা সং’ঘ’র্ষে জড়ায়। যাতে ৪ জন আ’হ’ত হয়।

আশ্চর্যজনক হলেও সত্য, ওই সং’ঘ’র্ষের খবর প্রকাশিত হয়েছে আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘বুয়েন্স এইরেস টাইমস’-এ। সেই সংবাদের শিরোনাম দেওয়া হয়েছে, ‘বাংলাদেশে কোপা আমেরিকা ঘিরে সং’ঘ’র্ষের ঘটনায় সতর্কতা জা’রি’। উল্লেখ্য, রবিবারের ফাইনাল ঘিরে সং’ঘ’র্ষের আ’শংকায় ব্রাহ্মণবাড়িয়ায় ভোর ৫টা থেকে মাঠে থাকবে পুলিশ। জনগণকে বাইরে বের না হয়ে নিজের বাসায় বসে খেলা দেখার নির্দেশনা দেওয়া হয়েছে।

বার্তা সংস্থা এএফপির বরাত দিয়ে ‘বুয়েন্স এইরেস টাইমস’-এ পুলিশের এই স’তর্ক অবস্থানটির কথাই তুলে ধরা হয়েছে। এতে আরও বলা হয়, ‘কোপা আমেরিকা আর বিশ্বকাপের সময় বাংলাদেশের ১৬ কোটি জনগনের মাঝে ফুটবল উন্মাদনার সৃষ্টি হয়। লাখ লাখ ব্রাজিল এবং আর্জেন্টিনার সমর্থক তাদের প্রিয় দলের পতাকা নিজেদের বাড়িতে এবং রাস্তায় স্থাপন করে।

মাঝেমধ্যে দুই পক্ষে সং’ঘ’র্ষও হয়। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের সময় দেশটিতে ১২ বছর বয়সী এক ব্রাজিল সমর্থক রাস্তায় পতাকা ওড়াতে গিয়ে মা”রা যায়। তাছাড়া অন্য একটি ঘটনায় দুই পক্ষের সং’ঘ’র্ষে এক পিতা ও তার পুত্র মা’রা’ত্মক আ’হ’ত হন।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com