সোমবার, ২৬ Jul ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
ওসি-এসআইসহ ৬ পু’লিশ স’দস্যকে পি’টিয়ে নদীতে নি’ক্ষেপ!

ওসি-এসআইসহ ৬ পু’লিশ স’দস্যকে পি’টিয়ে নদীতে নি’ক্ষেপ!

অতর্কিত হা’মলা চা’লিয়ে ১১টি মোবাইল, ৪টি হা’তকড়া, জ’ব্দকৃত মালামাল ও নৌ পুলিশের গুরুত্বপূর্ণ ফাইল লু’টপাটের পর মা’রধ’র করে নৌপুলিশের ও’সি-এ’সআইসহ ৬ পু’লিশ স’দস্যকে চেলা নদীতে ফে’লে দিয়েছে বালু উত্তোলনের ইজারাদাররা। পরে আ’হত অবস্থায় স্থানীয়রা তাদের উ’দ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

রোববার সন্ধ্যা ৭টার দিকে সুনামগঞ্জের ছাতক উপজে’লার ইসলামপুর ইউনিয়নের নিয়ামতপুর গ্রামের সামনে চেলা নদীতে হা’মলার এ ঘটনা ঘটে।
আ’হতরা হলেন- নৌ পুলিশ ফাঁ’ড়ির ই’নচার্জ মজুর আলম, এসআই হাবিবুর রহমান, এএসআই সবুজ হোসেন, কনস্টেবল সাব্বির আহম’দ, শাহ জামাল ও সৌরভ কুমার দেব।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, যান্ত্রিক মেশিন দিয়ে চেলা নদীতে অ’বৈধভাবে বালু উত্তোলনের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৪ বোমা মেশিন আ’টক করে নৌ পুলিশ। আ’টককৃত মালামাল জ’ব্দকৃত মালের সিজারলিস করায় সময় ইজারাদার হাজী বুলবুল ও আলাউদ্দিনের নেতৃত্বে নৌ পুলিশের উপর অতর্কিত হা’মলা চা’লিয়ে ১১টি মোবাইল ফোন, ৪টি হাতকড়া জ’ব্দকৃত মালামাল ও নৌ পুলিশের গুরুত্বপূর্ণ ফাইল লু’টপাট করে নিয়েছেন বলে নৌ পুলিশ অভিযোগ করেন।

তারা হা’মলা চা’লিয়ে নৌ পুলিশের ওসি মজুর আলমসহ ৬ নৌপুলিশকে মা’রপিট করে ও নৌকা থেকে সুরমা নদীতে ফে’লে দেয় ইজারাদাররা। ওসি মজুর আলমসহ ৬ জনকে চেলা নদী থেকে আ’হত অবস্থায় জনতা উ’দ্ধার করে নিয়ামতপুর গ্রামের সাবেক সে’না সদস্য আনা মিয়ার বাড়িতে নিয়ে তাদেরকে ইজারাদারদের হাত থেকে রক্ষা করেন। পরে তাদেরকে এলাকাবাসীর সহায়তায় ছাতক হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ইজারাদারদের সঙ্গে একাধিক মোবাইলে যোগাযোগের চেষ্টা করে তাদের মোবাইল বন্ধ পাওয়া যায়।
এ ব্যাপারে ওসি শেখ নাজিম উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হা’মলাকারীদের বি’রুদ্ধে মা’মলার প্রস্ততি চলছে।
এ ঘটনার খবর পেয়ে নৌ পুলিশ এসপি চম্পা ইয়ামিন আ’হতদের দেখতে ছাতক হাসপাতালে আসেন। এ ঘটনার তীব্র নি’ন্দা জানিয়ে তিনি বলেন, অ’পরাধী যে হোক তাদের কোনো ছাড় দেওয়া হবে না।

এ হা’মলার ঘটনার খবর পেয়ে সুনামগঞ্জ জে’লার পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম আ’হতদের দেখতে আসেন। এ সময় হা’মলাকারীদের গ্রে’ফতার এবং লু’টকৃত মালমাল উ’দ্ধারের নির্দেশ দেন। পুলিশ হা’মলাকারীদের গ্রে’ফতারে বিভিন্ন স্থানে অ’ভিযান চলছে বলে জানিয়েছেন তিনি। সূত্রঃ যুগান্তর

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com