শনিবার, ২৪ Jul ২০২১, ০২:০৪ পূর্বাহ্ন

কুমারী হওয়ার অভিনয় করে বিচ্ছেদ ছাড়াই তিন বন্ধুকে বিয়ে

কুমারী হওয়ার অভিনয় করে বিচ্ছেদ ছাড়াই তিন বন্ধুকে বিয়ে

একই পুরুষের একসাথে একাধিক বিয়ে এশিয়া মহাদেশে এখনও অনেকটাই স্বাভাবিক বিষয় হলেও নারীদের ক্ষেত্রে একইসাথে একাধিক পুরুষকে বিয়ের ঘটনা স্বাভাবিক বিষয় নয়। এক্ষেত্রে ধর্মীয় বাঁধা ছাড়া রাষ্ট্রীয় আইনেও বাঁধা রয়েছে।

কিন্তু এই অস্বাভাবিক ঘটনাই ঘটিয়েছেন বাহরাইনের এক নারী। কুমারী হওয়ার অভিনয় করে তিন বন্ধুকে একসাথেই বিয়ে করেছেন ওই নারী। আর একই সময় তিন বিয়ের অপরাধে ওই নারীকে জরিমানাসহ ১১ বছরের কারাবাসের আদেশ দিয়েছেন বাহরাইনের আদালত।

জানা গেছে, বাহরাইনের বাসিন্দা ৩০ বছর বয়সী ওই নারী তার তিন বন্ধুকেই বুঝিয়েছেন যে তিনি অবিবাহিত। একে একে তিন বন্ধুই তাকে অবিবাহিত মনে করে বিয়ে করেছেন। আদালতে দাখিল করা অভিযোগপত্র থেকে জানা গেছে, ওই তিন ব্যক্তি বিয়ের সময় দেয়া দেনমোহরের প্রায় ১২ লাখ টাকা ওই নারী আত্মসাৎ করেছিলেন।

এমনকি, ওই নারী তার ব্যক্তিগত তথ্য লুকিয়ে তিনজনের কাছে ভিন্ন ভিন্ন পরিচয় দিয়েছিলেন। প্রথম স্বামীর সাথে চারমাস সংসার করার পর দ্বিতীয় বিয়ে করেন তিনি। এর এক মাস পর তৃতীয় বিয়ে করেন।

কিন্তু প্রথম দুই স্বামী কিছু না বুঝলেও ধরা পড়ে যান তৃতীয় স্বামীর কাছে। তৃতীয় বিয়ের এক সপ্তাহের মাথায় তৃতীয় স্বামী ওই নারীর প্রতারণার বিষয়টি ধরে ফেলেন। তিনি জানতে পারেন তার স্ত্রী আরও দুই ব্যক্তির স্ত্রী। এরপর তিনজন মিলে পুলিশের কাছে অভিযোগ করেন এবং তদন্তে দোষি প্রমাণিত হলে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার করা হয় ওই নারীকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com