বাবাকে খুঁজতে গিয়ে যুবক জানলেন সাবেক স্ত্রী তার সৎ মা

| আপডেট :  ৫ জুলাই ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৫ জুলাই ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ণ

দীর্ঘদিন ধরেই এক যুবক তার বাবাকে খুঁজে পাচ্ছিলেন না। অনেকদিন অপেক্ষার পর তাই বাবাকে খুঁজে পেতে শেষপর্যন্ত আইনের আশ্রয় নিয়েছিলেন। স্থানীয় পঞ্চায়েত কার্যালয়ে তথ্য অধিক আইনে আরটিআই দাখিল করেন তিনি।

আর এরপর বাবাকে খুঁজতে গিয়েই জানতে পারেন যুবকটির সাবেক স্ত্রী বিয়ে করেছেন তার বাবাকে। সম্পর্কে সাবেক স্ত্রী এখন তার সৎ মা। আর এই চমকপ্রদ তথ্য সামনে আসার পর তাজ্জব বনে গেছেন ওই যুবক।

জানা গেছে, ওই যুবক ভারতের উত্তর প্রদেশ রাজ্যের বাসিন্দা। স্থানীয় সংবাদমাধ্যম জি নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, ২০১৬ সালে ওই যুবক যখন বিয়ে করেন তখন তিনি আর তার স্ত্রী, দুজনই অপ্রাপ্তবয়স্ক ছিলেন। ছয় মাস পরই তারা আলাদা থাকতে শুরু করেন।

সে সময় ওই যুবক বিষয়টি মিটমাট করতে চাইলেও মাদকাসক্ত দাবি করে বিচ্ছেদ চান মেয়েটি। তারপর আর যোগাযোগ হয়নি তাদের। কিনৃতু নিজের বাবার সঙ্গে সাবেক স্ত্রীর বিয়ের বিষয়টি জানার পর ওই তরুণ স্থানীয় থানায় অভিযোগ দায়ের করে। দু’পক্ষকেই শনিবার থানায় হাজির হতে বলা হয়।

স্থানীয় থানার পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, ওই যুবক বাবা আর সাবেক স্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় বেশ আক্রমণাত্মক হয়ে উঠেছিল। আমরা দু’পক্ষের মধ্যে মধ্যস্থতার চেষ্টা করেছি।