শনিবার, ২৪ Jul ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন

একসঙ্গে গর্ভবতী হলেন যমজ তিন বোন!

একসঙ্গে গর্ভবতী হলেন যমজ তিন বোন!

একসাথে তিন জমজ বোনের জন্ম পৃথিবীতে বিরল কোনো ঘটনা নয়। তবে একসাথে জমজ তিন বোনের গর্ভবতী হওয়ার ঘটনা ইতোপূর্বে আর কখনোই ঘটেনি। কিন্তু এবার সেই ঘটনার জন্ম দিচ্ছেন জিনা পুরসেল, নিনা রাওলিংস এবং ভিক্টোরিয়া ব্রাউন নামের তিন বোন।

১৯৮৬ সালে মাত্র চার মিনিটের ব্যবধানে জন্ম নিয়েছিলেন। আর এই তিন বোন ৩৫ বছর পর এখন একই সঙ্গে গর্ভবতী হয়েছেন। নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে এই তথ্য জানিয়ে বলা হয়েছে তারা কয়েক মাসের ব্যবধানে সন্তানও জন্ম দেবেন।

তিন বোনের একজন জিনা বলেন, যখন আমরা ছোট ছিলাম, তখন প্রায়ই বলতাম আমরা সবাই একসঙ্গে মা হবো। কিন্তু সবার আগে আমার বিয়ে হয়। আমি বাচ্চার জন্মও দিই। আমাদের সময় ভিন্ন ভিন্ন সময়ে বিয়ে হওয়ায় এটা কখনও সম্ভব হবে বলে ভাবিনি আমি।

তিন বোনের মধ্যে আগামী ৯ জুলাই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন ভিক্টোরিয়া। তার ছেলে সন্তান হবে। ২৮ আগস্ট প্রথম সন্তানের জন্ম দেবেন নিনা। তিনিও ছেলের মা হবে। আর নভেম্বরে তৃতীয় সন্তান হিসেবে একটি মেয়ে সন্তানের মা হবেন জিনা।

প্রসঙ্গত, ৩৫ বছর বয়সী এই তিন বোন ‍যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলীয় ক্যালিফোর্নিয়ার বাসিন্দা। নিজেদের জীবনের এমন স্মরণীয় এক মাইলফলকের সামনে দাঁড়িয়ে উচ্ছ্বসিত এই তিন বোন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com