সোমবার, ২৬ Jul ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন

শিরোনাম :
২৯ বছর কোমায় থেকে জ্ঞান ফিরতেই রাতারাতি ১৩০ কোটি টাকার মালিক! অনলাইন নিবন্ধন ছাড়াই ৭ আগস্ট থেকে গ্রামে দেওয়া হবে করোনার টিকা মুক্তিযুদ্ধ মন্ত্রীর সুপারিশে হেলেনা উপকমিটিতে? করোনার টিকা নিয়ে উপহাস করা সেই ব্যক্তির কোভিডেই মৃত্যু রিফান্ড ও চেক ইস্যু নিয়ে যা বললেন ইভ্যালির রাসেল সুযোগ দিন, ৬ মাসে পুরনো সব অর্ডার ডেলিভারি দেব : রাসেল ম্যাসেঞ্জারে বুয়েটের চার শিক্ষার্থীর নির্লজ্জতায় তোলপাড় সোশ্যাল মিডিয়া তিন দিনে ৬ কাশ্মীরিকে গুলি করে হত্যা করলো ভারতীয় বাহিনী বন্দুক নিয়ে সেলফি তুলতে গিয়ে তরুণীর মৃত্যু রাতে ঘর থেকে তুলে নিয়ে ধ”র্ষ’ণ, ভোরে মিলল মা’দরাসাছা’ত্রীর লা’শ
বিনিয়োগকারীদের ৬৬ কোটি টাকা নিয়ে বিদেশে পালানোর সময় বিমানবন্দরে গ্রেফতার মুহিত

বিনিয়োগকারীদের ৬৬ কোটি টাকা নিয়ে বিদেশে পালানোর সময় বিমানবন্দরে গ্রেফতার মুহিত

গোপনে বিদেশে পালিয়ে যাওয়ার সময় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রতারণার মাধ্যমে বিনিয়োগকারীদের ৬৬ কোটি ৫৯ লাখ ১৯ হাজার টাকা আত্মসাতের অভিযোগে দায়েরকৃত মামলার প্রধান

আসামি আবদুল মুহিতকে (৬৬) গ্রেফতার করেছে দুদক। মঙ্গলবার মুহিতকে গ্রেফতার করা হয়। তিনি বাংকো সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান।

একইদিন মুহিত ও বাংকো সিকিউরিটিজ লিমিটেডের চার পরিচালকের বিরুদ্ধে মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। কমিশনের উপসহকারী পরিচালক মোহাম্মদ নুর আলম সিদ্দিকী বাদী হয়ে দুদকের প্রধান কার্যালয়ে মঙ্গলবার এ মামলা করেন। মামলার খবর শুনে গ্রেফতার এড়াতে আবদুল মুহিত গোপনে বিদেশে পালাতে চেয়েছিলেন বলে দুদক কর্মকর্তারা জানিয়েছেন।

মামলার অন্য আসামিরা হচ্ছেন- বাংকো সিকিউরিটিজের পরিচালক মো. শফিউল আজম (৪৫), ওয়ালিউল হাসান চৌধুরী (৪৬), নুরুল ইশাণ সাদাত (৪৫) ও এ মুনিম চৌধুরী (৭৬)। আসামিরা অসৎ উদ্দেশ্যে পরস্পর যোগসাজশে প্রতারণার আশ্রয় নিয়ে অপরাধমূলক বিশ্বাস ভঙ্গের মাধ্যমে ৬৬ কোটি ৫৯ লাখ ১৯ হাজার ১৩৩ টাকা আত্মসাত করেছেন বলে মামলার এজাহারে বলা হয়েছে।

উল্লেখ্য, বিনিয়োগকারীদের ‘সম্মিলিত গ্রাহক অ্যাকাউন্ট’ থেকে ৬৬ কোটি ৫৯ লাখ ১৯ হাজার ১৩৩ টাকা ঘাটতি পাওয়ায় শেয়ার লেনদেনকারী প্রতিষ্ঠান বাংকো সিকিউরিটিজের লেনদেন গত ১৫ জুন থেকে স্থগিত করেছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

একইসঙ্গে বিনিয়োগকারীদের স্বার্থে ডিএসইর ট্রেকহোল্ডার কোম্পানি বাংকো সিকিউরিটিজ লিমিটেডের (ডিএসই ট্রেক নং-৬০৩) শেয়ার লেনদেন বা ব্যবসা পরিচালনায় নিষেধাজ্ঞা দেয় ডিএসই।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com